বিনোদন

খান পরিবারের সদস্য হচ্ছেন সোনাক্ষী!

ঢাকা অর্থনীতি ডেস্ক: বিয়ের সাতপাকে বাঁধা পড়তে চলেছেন এবার সোনাক্ষী সিনহা। আর তিনি নাকি সালমান খানের বাবা চিত্রনাট্যকার সেলিম খানের পরিবারের সদস্য হতে চলেছেন।

জানা যায়, সালমান খানের ভাই সোহেলের শ্যালক বান্টি সচদেবাকে বিয়ে করতে চলেছেন সোনাক্ষী। ২০১৭ সালে একবার সোনাক্ষীর বিয়ে নিয়ে জোর আলোচনা শুরু হয়েছিল। কিন্তু পরে তা ধামাচাপা পড়ে যায়। আবার তাঁর বিয়ের খবর উঠে এসেছে। জানা গেছে, সোনাক্ষী সিনহার পরিবারের জামাই হিসেবে বান্টি সচদেবাকে দারুণ পছন্দ। আর খুব তাড়াতাড়ি চার হাত এক করতে চান তাঁরা। বান্টি পিআর (জনসংযোগ) সংস্থা কর্নারস্টোনের মালিক।

সোনাক্ষী আর বান্টিকে একাধিক পার্টিতে একসঙ্গে দেখা গেছে। সোনাক্ষী এক সাক্ষাৎকারে বান্টি সম্পর্কে বলেছিলেন, ‘বান্টি স্বনির্মিত মানুষ। আর এখন অবিবাহিত জীবন উপভোগ করতে চায় ও।’ তবে এই বলিউড নায়িকা স্কুলজীবনে এক ছেলের প্রেমে পাগল ছিলেন। এক সাক্ষাৎকারে তিনি নিজেই এ কথা ফাঁস করেছিলেন। পরে এই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছিলেন সোনাক্ষী। আর এ ব্যাপারে নিজেকে ভাগ্যবতী মনে করেন তিনি। যৌবনেও সোনাক্ষী একবার গভীর প্রেমে পড়েছিলেন। কিন্তু সে সম্পর্কও টেকেনি। পরে বিভিন্ন সময় তাঁর সঙ্গে অর্জুন কাপুর, শহীদ কাপুর, জাহির ইকবাল, আদিত্য শ্রফের সম্পর্কের কথা উঠে এসেছিল। এখন দেখার অপেক্ষা, ৩৪ বছর বয়সী সোনাক্ষীর বিয়ের সানাই কবে বাজে।

Related Articles

Leave a Reply

Close
Close