প্রধান শিরোনামবিনোদন

খুঁজে পাওয়া যাচ্ছে না রিয়াকে, খুঁজছে বিহার পুলিশ

ঢাকা অর্থনীতি ডেস্কঃ খুঁজে পাওয়া যাচ্ছে না রিয়া চক্রবর্তীকে; তবে যথাসাধ্য চেষ্টা চালাচ্ছে বিহার পুলিশ। শনিবার বিকেলে এমনই দাবি করলেন বিহার পুলিশের ডিজি গুপ্তেশ্বর পাণ্ডে। বলেন, ‘তদন্ত এখনও প্রাথমিক পর্যায়ে রয়েছে। এখনও পর্যন্ত রিয়া চক্রবর্তীকে খুঁজে পাওয়া সম্ভব হয়নি। তবে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।’ খবর আনন্দবাজার পত্রিকার।

ওই পত্রিকার খবর অনুযায়ী, সিবিআই তদন্তের ব্যাপারে গুপ্তেশ্বর পাণ্ডে জানান, ‘আমরা এর বিরোধিতা করছি। সত্য উদ্ঘাটনের ক্ষমতা বিহার পুলিশের রয়েছে। আমরা চেষ্টা চালাচ্ছি।’

ডিজি আরও বলেন, গত তিন দিনে অভিনেতার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে, বন্ধু মহেশ শেট্টি, দিদি নিতু সিংহ এবং পরিচারকক ও চিকিৎসকসহ মোট ছয়জনের ভাষ্য রেকর্ড করা হয়েছে। শনিবার রেকর্ড করা হয় পরিচালক রুমি জাফরির কথা। রিয়া এবং সুশান্তকে একসঙ্গে নিয়ে একটি ছবি পরিচালনা করার কথা ছিল রুমির।

এদিকে সংবাদ সংস্থা এএনআই জানায়, গতকাল সকালে বিহার পুলিশের দলটি সুশান্তের ময়নাতদন্তের রিপোর্টের জন্য মুম্বইয়ের কুপার হাসপাতালে পৌঁছলে হাসপাতাল কর্তৃপক্ষ তাদের রিপোর্ট দিতে অস্বীকার করে। তবে মুম্বই পুলিশের বিরুদ্ধে বিহার পুলিশকে অসহযোগিতার যে অভিযোগ উঠেছিল তা নস্যাৎ করে বিহার পুলিশের ডিজি বলেন, ‌’তারা আমাদের যথেষ্ট সাহায্য করছেন। সুশান্ত শুধু বিহারের সন্তান নন, তিনি গোটা ভারতের সন্তান।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close