বিনোদন

খোলা রাস্তায় তুমুল নাচে ঝড় তুললেন নোরা (ভিডিও)

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বলিউডের নাচের রানি নোরা ফাতেহি। খুব অল্প সময়ে তিনি বলিউডে অনেক বড় একটি জায়গা দখল করে নিয়েছেন। বলিউডে এখন নোরা ফাতেহি মানেই উষ্ণতা, পুরুষদের বুকের ধুকপুকানি আরো কয়েকগুণ বেড়ে যাওয়া।

বর্তমানে শিরোনাম জুড়ে একটাই নাম, আর তা হচ্ছে নোরা। একের পর এক ভাইরাল হওয়া ভিডিও-র মুখ এখন এই বলিকন্যা। নাচের পাশাপাশি অভিনয় জগতে তার রয়েছে এক ভিন্ন পরিচিতি। তবে নাচের জন্যই তিনি খ্যাতির চূড়ায় আছেন।

এবার মুম্বাইয়ের প্রকাশ্য রাস্তায় ঝড় তুললো সাকি গার্ল।

নোরার হটস্টারের নাচের স্টেপ মন কেড়েছে আট থেকে আশির। নোরার লুক ও মুভে যে প্রথম থেকেই পাগল ভক্তরা তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এরই মাঝে একের পর এক মুক্তি পাওয়া নোরার বিভিন্ন ছবির গানও এখন হটলিস্টে। সাকি সাকি, দিলবার, কামারিয়ার মতো গানে তার নাচে অভিভূত দর্শক। নৃত্য শৈলীর দৌলতেই বলিউডে প্রায় পাকাপাকি জায়গা করে নিয়েছেন নোরা ফতেহি। অভিনয়, নাচের পাশাপাশি নোরা যথেষ্ট একটিভ সোশ্যাল মিডিয়ায়। নোরার ছবি বা ভিডিও পোস্ট হতে দেরি মুহূর্তে ভাইরাল। এইবারও তার ব্যতিক্রম হলো না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া কাঁপছে নোরার প্রকাশ্য রাস্তায় নাচ দেখে। ভাইরাল ভিডিওটিতে নোরাকে সম্পূর্ণ দেখা যাচ্ছে অন্য অবতারে। গ্রীন কালারের হট ড্রেসে হট নোরা। মুম্বাইয়ের প্রকাশ্য রাস্তায় উড়িয়ে নাচছে সে। ভিডিও পোস্ট হতেই মুহূর্তে হয়ে গিয়েছে ভাইরাল।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close