আশুলিয়াপ্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে পৃথক স্থানে র‌্যাবের অভিযান; ৩ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক: সাভারে পৃথক স্থানে অভিযান চালিয়ে ইয়াবা ও ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৪।

রোববার (২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮ টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪, সিপিসি -২, নবীনগর ক্যাম্পের উপ- পরিচালক (কোম্পানী কমান্ডার) মেজর শিবলী মোস্তাফা।

রোববার (২ ফেব্রুয়ারি) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর বাসস্ট্যান্ড সংলগ্ন এক রেস্টুরেন্টের সামনে থেকে ও বিকেলে আশুলিয়ার কাশিমপুর-পূর্ব শ্রীপুর আঞ্চলিক সড়কের পাগলা মার্কেটের সামনে অভিযান চালিয়ে ওই তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটকৃতরা হলো-পাবনা জেলার সাথিয়া থানার সাথিয়া গ্রামের মোঃ শাহাজাহান আলীর ছেলে মোঃ ফারুক হোসেন (৪০), তিনি দারুস সালাম থানার লালকুঠি এলাকার সবুজ বিশ্বাসের বাড়িতে ভাড়া থেকে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলো। অপর দুজন দিনাজপুর জেলার চিরির বন্দর থানার চকমুশা গ্রামের মৃত আমিনুল ইসলামের ছেলে রফিকুল ইসলাম (৩৪) , ও একই এলাকার মোঃ আয়ুব আলীর ছেলে মোঃ শরিফুল ইসলাম (৩৩)।তারা দুই জনই গাজীপুরের কাশিমপুর থানার সারদাগঞ্জ এলাকার হাবু মিয়ার বাড়িতে ভাড়া থেকে আশুলিয়ার বিভিন্ন এলাকায় মাদক দ্রব্য সরবরাহ করতো।

র‌্যাব-৪, সিপিসি -২, নবীনগর ক্যাম্পের উপ- পরিচালক (কোম্পানী কমান্ডার) মেজর শিবলী মোস্তাফা জানান, গোপন সংবাদের ভিত্তিতে সাভারের বলিয়াপুর ও আশুলিয়ার পূর্ব শ্রীপুর এলাকায় অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।এদরে মধ্যে মোঃ ফারুক হোসেনকে সাভারের বলিয়ারপুর বাসস্ট্যান্ড সংলগ্ন এক রেস্টুরেন্টের সামনে থেকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৫৮৫ পিস ইয়াবা ও ১ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। রফিকুল ইসলাম ও শরিফুল ইসলামকে আশুলিয়ার কাশিমপুর-পূর্ব শ্রীপুর আঞ্চলিক সড়কের পাগলা মার্কেটের সামনে থেকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪৬ বোতল ফেনসিডিল ও ২ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন মাদক দ্রব্য ঢাকা জেলার বিভিন্ন এলাকায় খুচরা বিক্রয় করে আসছিলো বলে স্বীকার করেছে।

Related Articles

Leave a Reply

Close
Close