খেলাধুলাশিক্ষা-সাহিত্য

গবি ইন্টার- সেমিস্টার ফুটবল লীগের সেমিফাইনাল সম্পন্ন

আশরাফুল ইসলাম লিংকন, ক্রীড়া প্রতিবেদক: সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের উদ্যোগে ইন্টার সেমিস্টার ফুটবল লীগ-১৯’র সেমিফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ( ২৮ সেপ্টেম্বর ) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে  কম্পিউটার সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং ( সিএসই) বিভাগের  ২য় সেমিষ্টার এবং ৬ষ্ঠ সেমিষ্টার মুখোমুখি হয়।

পরে মারুফ ও জালালের দূর্দান্ত গোলে ২-১ ব্যবধানে জয় পেয়ে ফাইনাল নিশ্চিত করে ৬ ষ্ঠ সেমিষ্টার।

খেলার ১ম অর্ধেই  ৬ ষ্ঠ সেমিস্টারের জালাল ও মারুফ এবং ২য় সেমিস্টারের তারেক গোল করার জন্য বারবার আক্রমন চালায়। কিন্তু উভয় দলের গোল রক্ষক ও ডিফেন্ডারকে ভূমিকা ছিল অসাধারণ । কিন্তু ডি-বক্সের ভিতরে আকাশকে ফাউল করায় একটা পেনাল্টি পেয়ে যায় ২য় সেমিস্টার। এ সুযোগকে কাজে লাগিয়ে ম্যাচের ২৭ তম মিনিটে দুর্দান্ত এক পেনাল্টি করে দলকে ১-০ গোলে এগিয়ে যায় তারা ।

২য় অর্ধে শুরু থেকেই আক্রমণ করতে থাকে ৬ষ্ঠ সেমিস্টার। এই আক্রমণের মধ্যে দিয়েই খেই হারিয়ে ফেলে প্রতিপক্ষ সেমিস্টার। ম্যাচের ৫৫ মিনিটে গোলের সমতা ১-১ করে মারুফ হাসান। জয়ের ধারা অব্যাহত রাখতে খেলায় মরিয়া হয়ে উঠে ৬ ষ্ঠ সেমিস্টার। খেলার শেষের দিকে মিডফিল্ডার  জালালের  অসাধারণ গোলের মাধ্যমে ২-১ ফলাফল নিয়ে শেষ হয় উত্তেজনাপূর্ন ম্যাচটি।

আগামী  ৩ অক্টোবর ফাইনাল ম্যাচে মুখোমুখি হবে সিএসই ( প্রাক্তন বনাম ৬ষ্ঠ সেমিষ্টার)।

/আরজে

Related Articles

Leave a Reply

Close
Close