দেশজুড়েপ্রধান শিরোনাম

গাজীপুরে গুলি করে হত্যার ঘটনায় মন্ত্রীর গানম্যান আশুলিয়ায় গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: গাজীপুরের কালিয়াকৈরে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীর গানম্যানের গুলিতে একজন নিহতের ঘটনায় গানম্যানকে আশুলিয়া থেকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার (১৭ এপ্রিল) দুপুরে গাজীপুরের সীমান্তবর্তী আশুলিয়ার শিমুলিয়া এলাকা থেকে ৬ রাউন্ড গুলি ও পিস্তলসহ গানম্যান কিশোরকে গ্রেফতার করে গাজীপুর জেলা পুলিশ। এর আগে বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দিনগত রাত ১০টার দিকে কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিতে নিহত শহিদুল ইসলাম শহিদ (৩৫) টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আজগানা এলাকার সফুর উদ্দিনের ছেলে। আহত যুবক মঈন (৩২) একই এলাকার মাজেদ মিয়ার ছেলে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, শহিদের মরদেহ উদ্ধারের পর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ। এছাড়া আহত মঈনকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে মাদক ব্যবসাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে অস্ত্র বের করে গুলি করেন মন্ত্রীর গানম্যান এএসআই কিশোর। এসময় বুকের ডান পাশে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান শহিদ। গুলির শব্দ পেয়ে এলাকাবাসী ছুটে এলে কিশোর দৌঁড়ে পালিয়ে যায়। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ আহত মঈনকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

গাজীপুর পুলিশ সুপার শামসুন্নাহার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নেশাগ্রস্ত হয়ে বা পূর্বপরিকল্পিতভাবে এই হত্যাকান্ড হয়ে থাকতে পারে। ঘটনা তদন্তের পর সঠিক কারণ জানা যাবে।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেন, ঐ দিন কিশোর আমার ডিউটি করেনি। একজন খুনি হিসেবে যে শাস্তি পাওয়ার কথা, আইন প্রয়োগকারী সংস্থা সেই সব ব্যবস্থাই নিচ্ছে।

Related Articles

Leave a Reply

Close
Close