প্রধান শিরোনামসাভার

গাজীপুরে নিখোঁজ তরুণের মরদেহ সাভারে নদীতে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: নিখোঁজের ১০ দিন পর সাভারে তুরাগ নদী থেকে ইমন রহমান (২১) নামের এক পোশক শ্রমিকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

রবিবার (১৭ জুলাই) সকালে বিষয় নিশ্চিত করেন আমিনবাজার নৌকা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন। এরআগে গতরাতে আমিন বাজারের কেবলারচর এলাকার তুরাগ নদী থেকে ভাসমান অবস্থায় নিহতের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে গত ৭ জুলাই গাজীপুরের কালিয়াকৈর থেকে নিখোঁজ হন তিনি।

নিহত ইমন রহমান গাজীপুর জেলার কালিয়াকৈর থানার আজিবর রহমানের ছেলে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তিনি কালিয়াকৈর এলাকার একটি পোশাক কারখানায় কাজ করতেন।

খোঁজ নিয়ে জানা যায়, চলতি মাসের গত ৭জুলাই গাজীপুরের কালিয়াকৈর এলাকা থেকে নিখোঁজ ইমন। অনেক খোঁজাখুঁজির পর সন্ধান না পলে কালিয়াকৈর থানায় ১১ জুলাই নিখোঁজ ডায়েরি করেন পরিবার।

নৌ-পুলিশ জানায়, আমিনবাজার এলাকার দুবলারচরের তুরাগ নদীতে নিহত ইমনের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা নৌ-পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আমিন বাজার নৌ-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, নিহতের মরদেহ শনিবার রাতে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। লাশ ফুলে প্রায় অর্ধগলিত। ফলে ময়না তদন্তের প্রতিবেদন ছাড়া মৃত্যুর কারণ জানা সম্ভব না। পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, ৭ জুলাই বাসা থেকে বের হয়ে আর ফিরেনি নিহত তরুণ।

Related Articles

Leave a Reply

Close
Close