দেশজুড়ে

গৃহবধূকে ধর্ষণের চেষ্টা; বাঁধা দেওয়াতে স্বামীকে খুন

ঢাকা অর্থনীতি ডেস্কঃ কুমিল্লার চান্দিনায় সেহেরী রান্নার সময় এক গৃহবধূকে তুলে নিয়ে ধর্ষণের চেষ্টায় বাঁধা দেওয়ায় ছুড়িকাঘাত করে স্বামীকে খুন করেছে প্রতিবেশী দুই মামা। এ ঘটনায় ওই দুই মামাকে আটক করেছে চান্দিনা থানা পুলিশ।

বৃহস্পতিবার (৩০ মে) রাতে চান্দিনা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড ছায়কোট এলাকায় এ ঘটনা ঘটে।

গৃহবধূর নিহত স্বামী ছায়কোট এলাকার মৃত বাচ্চু মিয়ার ছেলে। আর আটককৃতরা হলেন- জানেআলম (৩৫) ও তার ভাই মোর্সেদ (৩৭)। এরা একই এলাকার রহমান ড্রাইভারের ছেলে।

স্থানীয় ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৭ মে দিবাগত রাতে ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টার ঘটনাটি ঘটে। আর ওই ঘটনার রেশ ধরে বৃহস্পতিবার ইফতারের পর গৃহবধূর স্বামীকে ছুড়িকাঘাত করে ধর্ষণের চেষ্টাকারী জানে আলম। পরে রাত ১টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এ ব্যাপারে ওয়ার্ড কাউন্সিলর আব্দুল সালাম জানান, দুইটি পরিবারই হতদরিদ্র। তবে জানে আলম মাদকাসক্ত এবং চরিত্রহীন। ভোর রাতের সেহেরি তৈরি করার উদ্দেশে গৃহবধূ বাহিরের রান্না ঘরে রান্না করছিল। এ সময় তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে জানে আলম। ঘটনার পর সে আত্মগোপন করে এবং বৃহস্পতিবার সন্ধ্যায় ফারুককে হত্যা করার উদ্দেশেই ছুড়ি নিয়ে বাড়িতে আসে।

এ ব্যাপারে চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল ফয়সল জানান, ছুড়িকাঘাত করার পরপর নিহতের মা নাছিমা বেগম বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দিলে আমরা রাত ৯টায় ধর্ষণের ও হত্যার চেষ্টার অভিযোগে মামলা গ্রহণ করি। রাত সাড়ে ১২টার মধ্যে ঘটনার মূলহোতা জানে আলমসহ তার বড় ভাই মোর্সেদকে আটক করি। আনুমানিক রাত ১টার দিকে ঢামেকে মৃত্যু ঘটে ছুড়িকাঘাতে আহত ফারুক হোসেনের। এ ঘটনায় যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Related Articles

Leave a Reply

Close
Close