বিশ্বজুড়ে

গ্যাংস্টারের সঙ্গে নারী পুলিশের প্রেম, অতঃপর বিয়ে

ঢাকা অর্থনীতি ডেস্কঃ খুনি, গ্যাংস্টারের সঙ্গে পুলিশের প্রেম! সিনেমার পর্দায় এ দৃশ্য অপরিচিত নয় মোটেই। তাই বলে বাস্তবেও! সম্প্রতি এমনই এক প্রেমের কাহিনী ঘুরে ফিরছে পশ্চিমবঙ্গের নয়ডার মানুষের মুখে মুখে। খুনের ঘটনায় অভিযুক্ত বিচারাধীন বন্দিকে আদালতে নিয়ে আসার সময় তাকে দেখেই নাকি প্রেমে পড়ে যান কর্তব্যরত এক তরুণী পুলিশকর্মী। সম্প্রতি দু’জনে বিয়েও করেছেন।

মনমোহন গয়াল নামে এক ব্যবসায়ীকে খুনের অভিযোগে গ্রেফতার হয় রাহুল থাস্রানা নামে ওই গ্যাংস্টার। রাহুলের বয়স তখন ৩০ বছর। হাতকড়া পরানো অবস্থায় তাকে সুরজপুর আদালতে নিয়ে আসে পুলিশ। রাহুলের বিরুদ্ধে শুধু এই একটা নয়, একাধিক খুনের অভিযোগ রয়েছে। সঙ্গে ডাকাতি, অপহরণের মতো একাধিক অপরাধের মামলা চলছে তার বিরুদ্ধে।

সেদিন প্রহরায় ছিলেন পায়েল নামে গৌতমবুদ্ধ নগর থানার এক নারী পুলিশ। প্রথম দিন দেখেই গ্যাংস্টারের প্রেমে পড়ে যান তিনি। সেদিন অবশ্য দু’জনের মধ্যে কোনও কথা হয়নি। তবে একাধিক অপরাধের সুবাদে প্রায়ই জেলে যাতায়াত লেগে থাকত রাহুলের। আর এই দেখা সাক্ষাৎ হতে হতেই দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। সম্প্রতি তারা বিয়েও করেছেন।

রাহুল বর্তমানে জামিনে মুক্ত। সেই বিয়ের ছবি শেয়ার করেছে। ছবিতে তাদের বর-কনের সাজে দেখা যাচ্ছে। তবে এই মুহূর্তে পায়েলের কোনও খোঁজ নেই। তারা কোথায় রয়েছেন তাও জানা যায়নি।

এদিকে কনে পায়েল অন্য কোনও থানায় কর্তব্যরত কিনা তা-ও অজানা, জানিয়েছেন গৌতমবুদ্ধ নগর থানার পুলিশ অফিসাররা। তাদের দু’জনের বিয়ের ছবি দেখে রীতিমতো তাজ্জব একসময়ে পায়েলের সহকর্মীরা। ভিতরে ভিতরে যে তাদের দু’জনের সম্পর্ক এতদূর গড়িয়েছিল, তা ঘুণাক্ষরেও টের পাননি তারা।

Related Articles

Leave a Reply

Close
Close