দেশজুড়েপ্রধান শিরোনাম

ঘরে ঝুলছিল এএসপির লাশ

ঢাকা অর্থনীতি ডেস্ক: মাগুরার শ্রীপুর উপজেলার সারঙ্গদিয়া গ্রাম থেকে খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) খন্দকার লাবনী আক্তারের (৪০) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে মরদেহটি উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, গতকাল বুধবার (২০ জুলাই) রাতের যেকোনো সময়ে তিনি আত্মহত্যা করেছেন।

লাবনী আক্তার মাগুরার শ্রীপুর উপজেলার কাদের পাড়া ইউনিয়নের পরালিদহ গ্রামের শফিকুল আজমের মেয়ে। তিনি খুলনা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। তিনি ৩০তম বিসিএসে সহকারী পুলিশ সুপার হিসেবে চাকরিতে যোগদান করেন।

জানা গেছে, সকালে ওড়না পেঁচানো মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় পরিবারের সদস্যরা। পুলিশ সকাল ৭টার দিকে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠায়। পারিবারিক অশান্তির জেরে ছুটিতে এসে তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান জানান, শ্রীপুর উপজেলার সারঙ্গদিয়া গ্রামে নানাবাড়িতে বেড়াতে এসেছিলেন খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার লাবনী আক্তার। সেখান থেকে আজ বৃহস্পতিবার সকালে তার গলায় ওড়না পেঁচানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মোশারফ হোসেন জানান, উদ্ধারের পর এএসপি লাবনীর মরদেহ ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় শ্রীপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর আইনগত পদক্ষেপ নেয়া হবে।

এএসপি লাবনীর স্বামী বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তা তারেক রহমান ক্যানসারে আক্রান্ত। তিনি চিকিৎসার জন্য ভারতে আছেন। তাদের দুই মেয়ে রয়েছে।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close