দেশজুড়ে

ঘাটলার ফ্লোরে স্কুল ছাত্রীর মুখ ধরে ধর্ষণ!

 ঢাকা অর্থনীতি ডেস্কঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে ৫ম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে শোহরাব হোসেন (১৯) নামের এক যুবককে আটক করেছে রামগঞ্জ থানা পুলিশ।

রামগঞ্জ উপজেলার নোয়াপাড়া বাজারের একটি দোকান থেকে তাকে আটক করা হয়। আটক শোহরাব হোসেন নোয়াপাড়া গ্রামের পুরানবাড়ীর ইমাম হোসেনের ছেলে।

ধর্ষণের ঘটনা ঘটে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টায় রামগঞ্জ উপজেলার ২নম্বর নোয়াগাঁও ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের পুরান বাড়ীতে। এ ব্যাপারে স্কুলছাত্রীর মা শুক্রবার রাত ১০টায় রামগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টায় বৃষ্টির সময় নোয়াপাড়া পুরান বাড়ীর লোকজন নালায় মাছ ধরতে যায়। এসময় স্কুলছাত্রী মাছ ধরা দেখতে যাওয়ার সময় বাড়ীর পূর্ব পাশের ঘাটলায় পথরোধ করে তার চাচাতো ভাই শোহরাব হোসেন। পরে ঘাটলার ফ্লোরে স্কুল ছাত্রীর মুখ ধরে ধর্ষণ করে। পরে এ ঘটনা ছাত্রী তার মাকে জানায়। তার মা এলাকার কয়েকজনকে বিষয়টি জানালে তারা তা প্রকাশ না করে স্থানীয়ভাবে মিমাংসা করতে চাপ দেয়। শুক্রবার বিকেলে মেয়ের বাবা পুলিশকে জানালে রামগঞ্জ থানার এস আই কাউসারুজ্জামান সন্ধ্যায় স্থানীয়দের সহযোগিতায় অভিযুক্ত শোহরাব হোসেনকে নোয়াপাড়া বাজারের একটি দোকান থেকে আটক করে।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন জানান, অভিযোগের ভিত্তিতে শোহরাব হোসেনকে আটক করা হয়েছে। এ ব্যপারে রাতে স্কুলছাত্রীর মা নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। ধর্ষণের আলামত সংগ্রহে ওই স্কুলছাত্রীকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close