প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

ঘূর্ণিঝড় ‘অশনি’ বাংলাদেশে আঘাত হানার সম্ভাবনা নেই ; ত্রাণ প্রতিমন্ত্রী (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: ঘূর্ণিঝড় ‘অশনি’ বাংলাদেশে আঘাত হানার আর কোন সম্ভাবনা নেই বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান।

সোমবার (৯ মে) সন্ধ্যায় সাভার থানা, পৌর ও আশুলিয়া থানা যুবলীগের যৌথ আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী বিশিষ্ট পরমানু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ১৩ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মিলাদ মাহফিলে যোগ দিয়ে তিনি একথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, ঘূর্ণিঝড় ‘অশনি’ আগামীকাল মঙ্গলবার (১০ মে) সকালে ভারতের অন্ধপ্রদেশে আঘাত হানতে পারে । এর পর দুর্বল হওয়ার হয়ে যাবে। তাই বাংলাদেশে এটি আঘাত হানার সম্ভাবনা নেই।

তিনি বলেন, ঘূর্ণিঝড় অশনি এখন সুপার সাইক্লোন হয়ে অন্ধপ্রদেশের দিকে অবস্থান করছে। এটি ক্রমশ দুর্বল হচ্ছে। তবে ঘূর্ণিঝড় পরবর্তী মোকাবেলায় সরকার মানুষের জান মালের নিরাপত্তায় ব্যাপক পদক্ষেপ নিয়েছিল।

সব শেষে বিশিষ্ট পরমানু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ১৩ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় ড. এম এ ওয়াজেদ মিয়ার আত্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

ঢাকা জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জিএস মিজান, সাভার থানা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফয়সাল আহমেদ,আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকারসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

ভিডিও দেখন: https://www.facebook.com/dhakaorthoniti/videos/670440960694233

Related Articles

Leave a Reply

Close
Close