দেশজুড়ে

চলন্ত বাসে চবি ছাত্রীকে ধর্ষণচেষ্টা, আটক ৩

ঢাকা অর্থনীতি ডেস্কঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের এক ছাত্রীকে চলন্ত বাসে ধর্ষণচেষ্টার ঘটনায় অভিযুক্ত তিনজনকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ। শনিবার (৩০ নভেম্বর) রাতে নগরের চান্দগাঁও থানার বাস টার্মিনাল ও বাহির সিগনাল এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত তিনজন হলেন- সোহাগ নন এসি বাসের বাসচালক এহসান করিম (৩২), সুপারভাইজার আলী আব্বাস (৩০) ও হেলপার মো. ভুট্টু (৩০)। তাদের সবার বাড়ি কক্সবাজার জেলার চকরিয়া এলাকায়।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) আসিফ মহিউদ্দীন সংবাদমাধ্যমে বলেন, ভুক্তভোগী শিক্ষার্থীর অভিযোগের প্রেক্ষিতে চান্দগাঁও থানার বাস টার্মিনাল ও বাহির সিগনাল এলাকায় অভিযান চালিয়ে সোহাগ নন এসি বাসের চালক এহসান করিম, সুপারভাইজার আলী আব্বাস ও হেলপার ভুট্টুকে আটক করা হয়েছে।

তিনি আরও বলেন, বাসের সব যাত্রী নেমে যাওয়ার পর ধর্ষণের উদ্দেশ্যে ওই ছাত্রীকে নিয়ে বাস চালিয়ে টার্মিনালের দিকে চলে যেতে চেয়েছিল বাসের চালক এহসান করিমসহ অন্যরা। বাসের সুপারভাইজার ও হেলপারের সঙ্গে অনেকক্ষণ টানাহেঁচড়ার পর ওই ছাত্রীটি চিৎকার করে। চলন্ত বাসে এই দৃশ্য সড়কের পথচারীদের নজরে আসে। বিষয়টি বুঝতে পেরে- বাসের চালক বাস থামিয়ে এক পর্যায়ে ছাত্রীটিকে নামিয়ে দিতে বাধ্য হন।

পরবর্তীতে চট্টগ্রাম নগর পুলিশ কমিশনার মাহবুবুর রহমানের নির্দেশে ডিবি’র সাইবার ক্রাইম টিম ঘটনার অনুসন্ধান শুরু করে। পরে ঘটনার ভিকটিমের সাথে কথা বলে এবং ঘটনাস্থলের আশেপাশের সিসিটিভি ফুটেজ অনুসন্ধান করে অভিযুক্ত বাস এবং এর চালক, সুপারভাইজার এবং হেলপারকে সনাক্ত করতে সক্ষম হয়। পরবর্তীতে শনিবার সন্ধ্যায় অভিযুক্ত তিনজনকে আটক করতে সক্ষম হয়।

Related Articles

Leave a Reply

Close
Close