দেশজুড়েপ্রধান শিরোনাম

থার্টিফার্স্ট নাইটে ঘরের বাইরে অনুষ্ঠান নয়: আইজিপি

ঢাকা অর্থনীতি ডেস্ক: এবার থার্টিফার্স্ট নাইটে সন্ধ্যার পর ঘরের বাইরে উন্মুক্ত স্থানে কোনও ধরনের অনুষ্ঠান আয়োজন না করতে সাধারণ মানুষের প্রতি আহ্বান জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটওয়ারী।

শনিবার (২৮ ডেসেম্বর) চাঁদপুর পৌর এলাকার বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের দশ যুগপূর্তি ও দ্বিতীয় পুনর্মিলনী অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, টাইমিংয়ের ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয় ইতিমধ্যেই একটি মিটিং করেছেন। সেখানে তিনি এ নির্দেশনা দিয়েছেন উল্লেখ করে আইজিপি বলেন, প্রতিটি সামাজিক-রাষ্ট্রীয় অনুষ্ঠানে যেভাবে নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়ে থাকে থার্টিফার্স্ট নাইটেও সে ধরনের নিরাপত্তা থাকবে।

থার্টিফার্স্ট নাইটে কোনো সুনির্দিষ্ট ঝুঁকি নেই জানিয়ে আইজিপি বলেন, আমরা যে কোনো ঝুঁকিকে মাথায় রেখে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে থাকি। সবগুলো জাতীয় ইভেন্টেই কি কি ধরনের ঝুঁকি হতে পারে সেটি মাথায় নিয়েই আমরা নিরাপত্তা পরিকল্পনা গ্রহণ করি। এক্ষেত্রেও আমাদের নিরাপত্তা পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। পুলিশ হেডকোয়ার্টাস থেকে প্রত্যেকটি ইউনিটকে আমরা নির্দেশনা দিয়েছি থার্টিফার্স্ট নাইটে যে অনুষ্ঠানগুলো হবে যাতে সঠিকভাবে হতে পারে।

অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, পুলিশ সুপার মাহাবুবুর রহমান, চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল মাহমুদ জামানসহ জেলা আওয়ামী লীগের অন্যান্য নেতা-কর্মীরা।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close