দেশজুড়েপ্রধান শিরোনাম

চাঁদপুরে তরুণীকে গণধর্ষণ, ইউপি সদস্যসহ আটক ৩

ঢাকা অর্থনীতি ডেস্ক: চাঁদপুরে এক তরুণীকে গণধর্ষণ মামলায় ইউপি সদস্যসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন স্বজন ও এলাকাবাসী।

স্বজনদের অভিযোগ, চাঁদপুরের হাজীগঞ্জে সরলতার সুযোগ নিয়ে বাবাহারা এক মেয়েকে দীর্ঘদিন ধরে ধর্ষণ করে আসছে একই এলাকার ইমরান হোসেন, রাফি, মেহেরাজ ও আরেফিন হোসেন।

সম্প্রতি মেয়েটি অসুস্থ হয়ে পড়লে তার অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানতে পারে তার পরিবার। এ বিষয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য অহিদুর ইসলামের কাছে অভিযোগ করেন তারা। তবে, উল্টো অহিদুরের কাছেও ধর্ষণের শিকার হয় বলে অভিযোগ মেয়েটির।

নির্যাতিতা মেয়েটি ধর্ষণকারীদের বিচার চান। নির্যাতিতার মা জানান, বিয়ে করার কথা দিয়ে এ নির্যাতন চালানো হয়েছে।

শুক্রবার রাতে নির্যাতিতা বাদী হয়ে ৬ জনের বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় একটি মামলা করেন। পরে অভিযান চালিয়ে ইউনিয়ন পরিষদ সদস্যসহ ৩ জনকে গ্রেফতার করে পুলিশ।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর হোসেন জানান, এলাকার লোকজন বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করছে, এমন তথ্য পেয়ে তিনি পুলিশ পাঠায়ি নির্যাতিতা মেয়েটিকে উদ্ধার করেন। এসময় তারা একজন শালিসকারীকে আটক করেন। রাতে অভিযান চালিয়ে পুলিশ দুই ধর্ষককে গ্রেফতার করে বলেও জানান তিনি। পলাতক অরো দুই ধর্ষককে গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে বলেও জানায় পুলিশ।

এখনো পলাতক রয়েছে মোস্তফা কামাল, রাব্বী ও মেহরাজ নামে এজাহারভুক্ত ৩ আসামি।

Related Articles

Leave a Reply

Close
Close