দেশজুড়েপ্রধান শিরোনাম

চাঁদাবাজির অভিযোগ মিথ্যা; এনায়েত উল্লাহ

ঢাকা অর্থনীতি ডেস্ক: বাংলাদেশ সড়ক পরিবহণ মালিক সমিতির মহাসচিব ও ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্লাহ তার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগকে মিথ্যা বলে জানিয়েছেন। তিনি অভিযোগ করেন টার্মিনাল দখলে ব্যর্থ হয়ে পরিবহণ নেতা ইসমাইল হোসেন বাচ্চু চাঁদাবাজির অভিযোগ করছে।

রবিবার (২৭ অক্টোবর) বিকেলে, রাজধানীর ইস্কাটনে সংগঠনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

১লা নভেম্বর থেকে সড়ক পরিবহণ আইন কার্যকর করার প্রক্রিয়াকে স্বাগত জানিয়ে এসময় এনায়েত উল্লাহ অভিযোগ করে বলেন, ‘পরিবহণ খাতের বাইরের লোক দিয়ে মালিক-শ্রমিক ঐক্য পরিষদ গঠন করে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা চলছে।’ প্রতিটি জেলায় চাঁদাবাজির ভিত্তিহীন তথ্য প্রচারকারীদের বিরুদ্ধে মানহানির মামলা করা হচ্ছে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

এসময় সমিতির নামে আদায় করা অর্থ সমিতির কল্যাণে ব্যয় করা হবে বলে জানানো হয়। এছাড়া শতকরা ৪০ ভাগ চালক মাদকাসক্ত বলে দাবি করে পহেলা ডিসেম্বর থেকে সমিতির পক্ষ থেকে ডোপ টেস্টের কথাও জানানো হয়।

উল্লেখ্য গত ১ অক্টোবর সড়ক পরিবহন সমিতির সাবেক নেতা ইসমাইল হোসেন বাচ্চু ‘বাংলাদেশ সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য লীগ’ নামে একটি সংগঠনের ব্যানারে জাতীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন। সেখানে দাবি করা হয়, খন্দকার এনায়েত উল্লাহ প্রতিদিন ঢাকার পরিবহন খাত থেকে ‘প্রায় এক কোটি ৬৫ লাখ টাকা চাঁদাবাজি করেন’।

Related Articles

Leave a Reply

Close
Close