আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

চাকুরীর নামে প্রতারণা, আশুলিয়ায় নারীসহ ১৪ জন আটক

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ার টংগাবাড়ি থেকে চাকুরী দেয়ার নামে প্রতারণার অভিযোগে জীম ফোর্স গার্ড প্রাইভেট লিমিটেড নামক একটি প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ১৪ প্রতারককে আটক করেছে র‌্যাব-৪। এসময় প্রতারনার শিকার ২০ জনকে ওই অফিস থেকে উদ্ধার করা হয়।

রোববার রাতে র‌্যাব-৪ এর সিপিসি ২ এর পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়। এর আগে বিকালে আশুলিয়ার টংগাবাড়িতে আশুলিয়া গার্ডেন নিবাসের ২য় তলায় অবস্থিত জীম ফোর্স গার্ড প্রাইভেট লিমিটেড নামক প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করা হয়।

প্রতারকরা হলো-সোহেল রানা (৩২), ইমরান (১৮), রাব্বি মাহমুদ (১৮), ইব্রাহীম শেখ (২৪), চয়ন বারই (১৯), ফাহাদ (১৮), হাবিব (১৮), রাসেল (১৮), বাদল আহমেদ (১৮), তউসিফ (১৮), ইমরুল কায়েস (২৪)৷ হ্যাপি (২১), হালিমা আক্তার (১৮) ও জহুরা আক্তার বিথি (১৮)।

র‌্যাব-৪ এর সিপিসি ২ এর কোম্পানী কমান্ডার মেজর এ এইস এম আদনান সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, দীর্ঘ দিন ধরে একটি প্রতারক চক্র আশুলিয়ার টংগাবাড়িতে অফিস ভাড়া নিয়ে জীম ফোর্স গার্ড প্রাইভেট লিমিটেড নামক একটি প্রতিষ্ঠান চালু করে সাধারণ মানুষকে চাকুরীর নাম করে প্রতারনার মাধ্যমে অর্থ হাতিয়ে নিয়ে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর সিপিসি ২ এর সদস্যরা অফিসটিতে অভিযান চালিয়ে অভিযোগের সত্যতা পায়। এসময় প্রতিষ্ঠানটি থেকে ১৪ প্রতারককে আটক করা হয় এবং প্রতারনার শিকার ২০ জন উদ্ধার করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close