দেশজুড়ে

চুরির অপরাধে ২ শিশুকে নির্যাতন, বাবা-ছেলে হাজতে

ঢাকা অর্থনীতি ডেস্কঃ পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় চুরির অপরাধে দুই শিশুকে নির্যাতনের ঘটনা ঘটছে। এ ঘটনায় অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, খলিলুর রহমান ও মেহেদী হাসান।

নির্যাতনের শিকার শিশুরা হলো উপজেলার ভিটাবাড়িয়া ইউনিয়নের উত্তর ভিটাবাড়িয়া গ্রামের তাজাম্বেল হাওলাদারের ছেলে রাকিব (৯) ও রুবেল বয়াতির ছেলে হৃদয় (১১)। রাকিব ৬নং পশ্চিম ভিটাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র এবং হৃদয় ভিটাবাড়িয়া আজাহারিয়া দাখিল মাদরাসার ৫ম শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (৭ ডিসেম্বর) একই এলাকার খলিলুর রহমান ও তার ছেলে মেহেদী হাসান দোকানে চুরির অভিযোগে রাকিব ও রুবেলকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করে। এতে তারা গুরুতর অসুস্থ হয়ে পড়লে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের ভর্তি করা হয়।

এ ঘটনায় গতকাল শনিবার রাতে শিশু রাকিবের মা রাশিদা বেগম বাদী হয়ে ভান্ডারিয়া থানায় নির্যাতনকারী বাবা ও ছেলেকে আসামি করে মামলা দায়ের করলে পুলিশ তাদের গ্রেফতার করে আদালতে পাঠায়।

এ ঘটনায় ভান্ডারিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাকসুদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামিদের গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close