দেশজুড়ে

চোরাই মোটরসাইকেলসহ ছাত্রলীগ নেতা আটক

ঢাকা অর্থনীতি ডেস্কঃ নোয়াখালীর কবিরহাটে চোরাই মোটরসাইকেলসহ ৭নং বাটইয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনোয়ারুল আজিমকে আটক করেছে র‌্যাব-১১ (লক্ষীপুর)। বাগেরহাট থেকে চুরি হওয়া একটি মোটরসাইকেল চুরির মামলায় তাকে আটক করে র‌্যাব।

লক্ষীপুর র‌্যাব ক্যাম্পের এসআই সাগর জানান, মঙ্গলবার (২০ আগষ্ট) রাতে র‌্যাব ১১ লক্ষীপুর ক্যাম্পের পুলিশ সুপার নরেশ চাকমার নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে কবিরহাট উপজেলার ভূঁইয়ারহাট বাজারের মনিরের মোটরসাইকেল গ্যারেজ থেকে তাকে আটক করা হয়েছে। বুধবার (২১ আগস্ট) বাগেরহাট সদর থানার পুলিশের কাছে হস্তান্তর করা হবে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মোটরসাইকেল চোরাইকৃত বলে স্বীকারোক্তি দিয়েছে।

তিনি আরও জানান, বাগেরহাট সদর থানার একটি মোটরসাইকেল চুরির মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। যাহার মামলা নং-১ এবং ১ আগস্ট ২০১৯ সালে বাগেরহাট সদর থানায় এ মামলা দায়ের করা হয়। আটককৃত আনোয়ারুল আজিমকে বাগেরহাট সদর থানার পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

আটককৃত আনোয়ারুল আজিম কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের চন্দ্রশুদ্দি গ্রামের আব্দুল ওহাবের ছেলে এবং ৭নং বাটইয়া ইউনিয়ন ছাত্রলীগের  নব-নির্বাচিত সভাপতি।

মামলার বাদী আব্দুল খালেক শেখ জানান, গত ০৭ জুন শুক্রবার দুপুর সোয়া একটার দিকে বাগেরহাট থানাধীন খানপুর ইউনিয়নের শুকধরা মোড়ের মসজিদ সংলগ্ন বাড়ির গেইটের সামনে থেকে মোটর সাইকেলটি চুরি হয়। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে বাগেরহাট থানায় মামলা করার ২ মাসের মাথায় র‌্যাব-১১ লক্ষীপুরের সহযোগিতায় মঙ্গলবার রাত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

Related Articles

Leave a Reply

Close
Close