দেশজুড়ে

ছাত্রকে বলাৎকারের ঘটনায় গ্রেপ্তার আ. লীগ নেতা দল থেকে বহিষ্কার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ কক্সবাজারের কুতুবদিয়ায় স্কুলছাত্রকে নিজের দোকান ঘরের পেছনে আটকে রেখে বলাৎকারের ঘটনায় গ্রেপ্তার কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ শহিদুল ইসলাম লালাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

শনিবার কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর ও সাধারণ সম্পাদক নুরুচ্ছফা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম লালার বিরুদ্ধে নৈতিকতা বিবর্জিত কাজে লিপ্ত হওয়ার অভিযোগ উঠেছে। এতে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। তাই দলীয় স্বার্থে তাকে সাময়িক বহিষ্কার করা হলো।

এদিকে শহিদুল ইসলাম লালাকে কুতুবদিয়া উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক পদ হতে স্থায়ী বহিষ্কারের কথা জানিয়েছেন কুতুবদিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিয়াউল হক মীর।

তিনি বলেন, যেহেতু ন্যাক্কারজনক বিষয়টি স্পষ্ট। তাই এ রকম নৈতিকতা বিবর্জিত চরিত্রহীন একজন ব্যক্তি উপজেলা শিল্পকলা একাডেমির কোনো পদে দায়িত্ব পালন করার প্রশ্নই ওঠে না।

উল্লেখ্য, ২৩ জানুয়ারি দশম শ্রেণির এক ছাত্রকে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে বলাৎকার করার অভিযোগের প্রেক্ষিতে কুতুবদিয়া থানা পুলিশ শহিদুল ইসলাম লালা (৪৮) ও তার সহযোগী নওশাদকে (২২) আটক করে জেলহাজতে পাঠানো হয়।

ভিকটিম শিক্ষার্থী কুতুবদিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে তাদের পরিবার থেকে জানানো হয়েছে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close