বিশ্বজুড়ে

ছোট্ট শিশুটিকে চুমু দিচ্ছে বিশাল অজগর! (ভিডিও)

ঢাকা অর্থনীতি ডেস্কঃ সাপের নাম শুনলেই ভয়ে লাফিয়ে ওঠেন অনেকে। এমনকি সাপের ছবি দেখলেও ভয় লাগে। ধরুন, আপনার সামনে কোনো সাপ কারও গায়ে মাথা ঠেকাচ্ছে? কেমন লাগবে আপনার? নিশ্চয়ই ভয়ে কুঁকড়ে উঠবেন। কারণ, শরীরের সাপের মাথা ঠেকানো মানেই নিশ্চিত কামড়। আর তা যদি হয় অজগর তবে মৃত্যু অবধারিত।

কিন্তু ছোট্ট একটি শিশু ভয়ই পায় না সাপকে। মস্ত বড় এক অজগর যেন তার খেলার সাথী। হলুদ রঙের সাপটির সঙ্গে রীতিমতো হাসিতে মেতে উঠেছে সে। সাপটিরও বোধহয় প্রিয় বন্ধু ছোট্ট মেয়েটি। তাই তো তার কপালে মাথা ঠেকিয়ে কামড় নয়, চুমু দেয় সে।

সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভিডিওটিতে দেখা যায় বড় একটি পাইথনের পাশেই বসে আছে ছোট্ট একটি মেয়ে শিশু। দুজনে মিলে খেলছে। খেলতে খেলতেই এক পর্যায়ে সাপটি শিশুটির মুখের দিকে মুখ এগিয়ে নেয়। তারপর আলতো করে চুমু দেয় তার কপালে।

শিশুটিও ভয় না পেয়ে হাসতে থাকে। এই বিষয়টি যেন তার কাছে বেশ স্বাভাবিক আর মজার। ১২ সেপ্টেম্বর টুইটারে পোস্ট করা ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। এরই মধ্যে তা দেখা হয়েছে এক কোটি ১৯ লাখ বারেরও বেশি। সে সঙ্গে লাইক আর শেয়ার তো আছেই।

শিশুটিকে চুমু দেওয়ার সেই ভিডিওটি দেখতে পারেন আপনিও-

 

 

/আরকে

Related Articles

Leave a Reply

Close
Close