দেশজুড়েপ্রধান শিরোনাম

ছোট ভাইয়ের পিস্তলের গুলিতে বড় ভাই খুন

নিজস্ব প্রতিবেদকঃ  বেনাপোলে ছোট ভাইয়ের পিস্তলের গুলিতে বড় ভাই রাসেল নামে এক যুবক নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বেনাপোল পোর্ট থানার কাগজপুকুর গ্রামে।

খবর পাওয়ার সাথে সাথে পুলিশের একটি দল ঘটনাস্থলে ছুটে গিয়ে জানতে পারে যে, কাগজপুকুর গ্রামের মোঃ আমজাদ আলী (২৬), পিতা- মৃত: ইদ্রিস আলী তার নিজ বড় ভাই রাসেল হোসেন (৩২) কে গুলি করে পালিয়ে গিয়েছে। পুলিশের দলটি তৎক্ষনাত ভিকটিমকে চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল, যশোরে নিয়ে যায়। তবে, হাসপাতালে পৌঁছার পর চকিৎসকরা ভিকটিম রাসেল হোসেনকে মৃত বলে ঘোষনা করেন।

ইতোমধ্যে থানার অন্যান্য পুলিশ সদস্যরা কয়েকটি দলে ভাগ হয়ে আসামিকে গ্রেফতারের জন্য অভিযানে মাঠে নামে। পুলিশ সদস্যরা আশপাশের কয়েকটি গ্রামকে চারপাশ থেকে ঘিরে ফেলে পুরো এলাকা জুড়ে ব্যাপক তল্লাশি চালায়। প্রায় দুই ঘন্টা অভিযান পরিচালনা করার পর বেনাপোল পোর্ট থানাধীন সাদিপুর গ্রামস্থ জনৈক তকলিমুর রহমান এর পুকুরের প‌ার হতে আসামিকে গ্রেফতার করা হয়। ধৃত আসামিকে তল্লাশি করে তার পরিহিত প্যান্টের কোমরে গোঁজা অবস্থায় ০১টি ৭.৬৫ বিদেশী পিস্তল, ০৩ রাউন্ড গুলি, ০৩ বোতল ফেন্সিডিল এবং ০১টি বার্মিজ চাকু উদ্ধার করা হয়। ধৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close