খেলাধুলা

ছয়বার ফাইনালে উঠলেও সবকটিতেই হেরেছে বাংলাদেশ দল, প্রধানমন্ত্রীর ফোন

ঢাকা অর্থনীতি ডেস্কঃ আর মাত্র একটি ম্যাচ জয়ের দূরত্বে দাঁড়িয়ে আছে বাংলাদেশ। জিতলেই সৃষ্টি হবে নতুন এক ইতিহাস। আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে আজ ওয়েস্ট ইন্ডিজের মোকাবিলা করবে মাশরাফি বিন মুর্তজার দল। ডাবলিনের ম্যালাহাইড ক্রিকেট গ্রাউন্ডে বাংলাদেশ সময় বিকেল পৌনে ৪টায় শুরু হবে ম্যাচটি। ম্যাচটা জিতলেই প্রথম কোনো আন্তর্জাতিক ক্রিকেট টুর্নামেন্টের শিরোপা জিতবে টাইগাররা। ঐতিহাসিক এ মুহূর্তের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বয়ং ফোন করে উৎসাহ দিয়েছেন ক্রিকেটারদের। ফাইনালের আগে গতকাল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে ভিডিওকলে ফোন করে বাংলাদেশ দলের সদস্যদের শুভকামনা জানান তিনি।

প্রধানমন্ত্রীর ফোন করার খবরটি নিশ্চিত করেছেন অধিনায়ক মাশরাফি নিজেই। সংবাদমাধ্যমকে প্রধানমন্ত্রীর ফোন করার খবর জানিয়ে মাশরাফি বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী দলকে শুভকামনা জানিয়েছেন। টেনশন না করে মন খুলে খেলতে বলেছেন উনি। বলেছেন, চ্যাম্পিয়ন হতেই হবে এমন কোনো কথা নেই। এর আগেও অনেকবারই আমাদের ফোন করে শুভেচ্ছা জানিয়েছেন উনি। কখনোই উনি বলেন নাই যে এবার চ্যাম্পিয়ন হতেই হবে।’

এর আগে ছয়বার ফাইনালে উঠলেও সবকটিতেই হেরেছে বাংলাদেশ দল। কোনো টুর্নামেন্টের ফাইনালে উঠলেই দেশবাসীর প্রত্যাশা বেড়ে যায় হু হু করে। তবে মাননীয় প্রধানমন্ত্রী সে পথে হাঁটেননি। বরং খেলোয়াড়দের উৎসাহ দিয়েছেন চাপমুক্ত থেকে খেলার জন্য।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close