দেশজুড়েপ্রধান শিরোনাম

জানাজায় অংশ নিতে গিয়ে লাশ হলেন একই পরিবারের ৮ জন

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ময়মনসিংহের ফুলপুর উপজেলায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে একই পরিবারের ৩ জনসহ ৮ জন নিহত হয়েছে। এ ঘটনায় আরও ছয় জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৮ আগস্ট) সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আট জন হলেন- শামসুল হক (৬৫), নবী হোসেন (৩০), মিলুয়ারা বেগম (৫৫), রিপা খাতুন (৩০), রেজিয়া খাতুন (৫৩), পারুল আক্তার (৫০), বেগম (৩০) ও বুবলি আক্তার (৭)। জীবিতরা হলেন- শাহজাহান (৪০), শারফুল (৩৬), মিজান (২৮), হাবিব (৫৫), রাজু (২৭) ও রতন (৫৫)।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, আত্মীয়ের জানাজায় অংশ নেওয়ার জন্য জন্য ময়মনসিংহের ভালুকা থেকে শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় যাওয়ার পথে ফুলপুর ছনধরা ইউনিয়নের বাঁশাটি গ্রামে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি পুকুরে পড়ে যায় একটি হাইয়েস গাড়ি- (ঢাকা মেট্রো চ ১৯-২৩৯৯)। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার কাজ শুরু করে ফায়ার সার্ভিস। এ সময় শিশুসহ ৮ জনের মরদেহ উদ্ধার করা হয়। তাদের মধ্যে একই পরিবারেরই তিন সদস্য। জীবিত উদ্ধার করা হয় ছয় জনকে।

জানা গেছে, শাহজাহান ও শারফুলের খালাতো ভাই হাসেমের জানাজায় যাচ্ছিল সবাই। নিহতদের বাড়ি ময়মনসিংহের ভালুকা ও গফরগাঁও উপজেলায়। তারা সবাই আত্মীয়-স্বজন বলে জানা গেছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close