দেশজুড়ে

জাবিতে কুমিল্লা জেলা সমিতির পুনর্মিলনী বৃহস্পতিবার

নিজেস্ব প্রতিবেদকঃ কুমিল্লা জেলা স্টুডেন্টস এসোসিয়েশন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ‘নবীনবরণ ও পুনর্মিলনী-২০২০’ আগামী বৃহস্পতিবার ।উক্ত অনুষ্ঠানে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল আসবে বলে জানানো হয়।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি)) বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের শিক্ষক লাউজ্ঞে অনুষ্ঠানের আহবায়ক যুগ্ম-সচিব ও অর্থমন্ত্রীর একান্ত সচিব ফরিদ আজিজ এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ফরিদ আজিজ বলেন, ‘আগামী বৃহস্পতিবার মাননীয় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল জাবিতে আসবেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম। নবীনবরণ ও পুনর্মিলনী উপলক্ষ্যে এক বর্ণাঢ্য র‌্যালী ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।’

অনুষ্ঠানসূচিতে রয়েছে উদ্বোধনী অনুষ্ঠান, র‌্যালী, বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের চা চক্র, প্রীতি ক্রিকেট ম্যাচ, নবীনবরণ ও আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, কনচার্ট। কনচার্টে আসিফ আকবর, আর্টসেল আসার কথা রয়েছে।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গনিত বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ নজরুল ইসলাম, শের ই বাংলা কৃষি বিশ^বিদ্যালয়ের অধ্যাপক নূর মো. রহমতুল্লাহ, ভূগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক মো. আলমগীর হোসেন ভূঁইয়া, কুমিল্লা জেলা স্টুডেন্টস এসোসিয়েশন জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয়ের সভাপতি মো. সাইদুর রহমান রাফি ও সাধারণ সম্পাদক সামিন ইয়াসির শাকিল।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close