দেশজুড়েপ্রধান শিরোনাম

প্রেমিকা সেজে চোর ধরলো পুলিশ

ঢাকা অর্থনীতি ডেস্ক: প্রেমিকা সেজে চোর ধরলেন এক নারী পুলিশ সদস্য। ট্রাক্টর চোর চক্রের এক সদস্যকে ধরতে ওই নারী পুলিশকে প্রেমের অভিনয় করতে হয়েছিল। গেল শুক্রবার ট্রাক্টর চোর চক্রের ওই সদস্যকে গ্রেপ্তার করা হয়।

টাঙ্গাইলের সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন আজ (৩ সেপ্টেম্বর) এ তথ্য জানান। তিনি জানান, সংঘবদ্ধ চোর চক্রকে ধরার স্বার্থে গ্রেপ্তারের বিষয়টি এত দিন গোপন রাখা হয়েছিল। গ্রেপ্তার হওয়া চোরের নাম সাব্বির আহমেদ ওরফে বাবু। তার কাছ থেকে তথ্য নিয়ে পরবর্তীতে তানভীর আহমেদ নামের আরেক ব্যক্তিকেও গ্রেপ্তার করেছে পুলিশ। চুরি হওয়া ট্রাক্টরটি ২৯ সেপ্টেম্বর লালমনিরহাটের কালীগঞ্জ থানা এলাকা থেকে উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃত সাব্বির আহমেদ ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানা এলাকার বাসিন্দা। তানভীর কিশোরগঞ্জের সদর উপজেলার উত্তর মোল্লাবাড়ী এলাকার বাসিন্দা।

সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) ওবায়দুল্লাহ বলেন, গত ১১ সেপ্টেম্বর সকালে সাব্বির তার জমি চাষ করবেন বলে লাক মিয়া নামের একজন ট্রাক্টর মালিককে সখীপুরের কচুয়া বাজারে আসতে বলেন। লাক মিয়া ট্রাক্টর নিয়ে কচুয়া বাজারে আসলে সংঘবদ্ধ চোরেরা ওই লাক মিয়াকে জুসের সঙ্গে নেশাদ্রব্য খাইয়ে বাজারের একটি ঘরে অচেতন করে ট্রাক্টর ও তার স্মার্ট ফোন নিয়ে সটকে পড়েন। পরে ওইদিন বিকেলে অচেতন অবস্থায় লাক মিয়াকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। সুস্থ হওয়ার পর গত ১৯ সেপ্টেম্বর লাক মিয়া বাদী হয়ে সখীপুর থানায় মামলা করেন। এরমধ্যে সাব্বির আহমেদ ওই লাক মিয়ার মুঠোফোনে কথা বলে বিকাশের মাধ্যমে দুই লাখ টাকা দিলে ওই ট্রাক্টর ফেরত দেওয়া হবে বলে জানায়। লাক মিয়া বিষয়টি থানা পুলিশকে জানায়।

আসামি সাব্বিরকে ধরতে সখীপুর থানার নারী কনস্টেল পারুল আক্তার ওই নম্বরে ফোন দিয়ে প্রেমের অভিনয় করেন। এক পর্যায়ে সাব্বির ওই নারী পুলিশের প্রেমে পড়ে। গত ২৭ সেপ্টেম্বর সকালে সাব্বির তার প্রেমিকা পারুলের সঙ্গে দেখা করতে সখীপুর আসে। সখীপুর পিএম মডেল গভ. স্কুল অ্যান্ড কলেজ মাঠে পারুলের সঙ্গে সাব্বিরের দেখা হয়। এসময় সাদা পোশাকে পুলিশ ওই বিদ্যালয়ের আশপাশে অবস্থান নেয়। এক পর্যায়ে ওই নারী পুলিশ সাব্বিরের কলারে ধরে টানা হেঁচড়া শুরু করলে সাদা পোশাকের পুলিশ গিয়ে সাব্বিরকে ধরে ফেলে।

এসআই ওবায়দুল্লাহ বলেন, সাব্বিরের দেওয়া তথ্যের ভিত্তিতে আরেক সদস্য তানভীরকেও পুলিশ গ্রেপ্তার করে। পুলিশ লালমনিরহাটের কালীগঞ্জ থানা এলাকা থেকে ২৯ সেপ্টেম্বর ট্রাক্টরটি উদ্ধার করে।

/এসএম

Related Articles

Leave a Reply

Close
Close