শিক্ষা-সাহিত্য

জাবিতে ময়ময়নসিংহ জেলা ছাত্র কল্যান সমিতির কমিটি গঠন

জাবি প্রতিনিধিঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ময়মনসিংহ জেলা ছাত্র কল্যান সমিতি নতুন কমিটি গঠন করা হয়েছে ।

কমিটিতে সভাপতি পদে মনোনিত হয়েছেন রসায়ন বিভাগের ৪৪তম ব্যাচের মো: দেলোয়ার হোসেন এবং সাধারণ সম্পাদক পদে মনোনিত হয়েছেন প্রাণ রসায়ন বিভাগের ৪৪ তম ব্যাচের মশিউর রহমান দিপ্ত।  সংগঠনটির পক্ষে বিষয়টি নিশ্চিত করে করেছেন সদ্য বিদায়ী সেক্রেটারি জেনারেল রিফাত আকন্দ অন্তর।

এদিকে সংগঠনটির প্রাধান উপদেষ্টা এবং পৃষ্ঠপোষক ময়মনসিংহ সিটি কর্পোরেশনে মেয়র ইকরামুল হক টিটু নতুন কমিটির সদস্যদের অভিনন্দন জানিয়েছেন।  যিনি সার্বিকভাবে এই জেলা ছাত্র কল্যাণ সমিতির সাথে আছেন। তাছাড়া এই সমিতির প্রতিষ্ঠাতা মোঃ আমিনুল ইসলাম রানা, উপদেষ্টা- শামীমুল ইসলাম শামীম, ইউসুফ জামিল, মোঃ খাদিমুল ইসলাম, শরিফুল আলেমর পরামর্শক্রমে গঠিত এই জেলা ছাত্র কল্যাণ সমিতির নব-নির্বাচিত কমিটির সকলকে অভিন্দন জানান এবং সার্বিকভাবে সহযোগিতার আশ্বাস দেন।

জানা যায়, প্রতি বছরের ন্যায় এবারও জাবির ময়মনসিংহ জেলা ছাত্র কল্যান সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। যারা জাবিস্থ ময়মনসিংহ জেলার শিক্ষার্থী কল্যানের জন্যে কাজ করে থাকে। ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ভর্তি সংক্রান্ত ব্যপারে সহায়তা প্রদানসহ নানা ধরনের শিক্ষামূলক কাজ করে যাচ্ছে।

এদিকে মময়মনসিংহ জেলা ঢাকা শহরের অদূরে অবস্থিত যা বাংলাদেশের শিক্ষা নগরী হিসেবে পরিচিত। শিক্ষার দিক দিয়ে এ জেলার শিক্ষার্থীদের রয়েছে অসাধারণ মেধা ও সুনাম। যার ফলসুতিতে বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের তারা অধ্যয়ন করে যাচ্ছে। এক্ষেত্রে ময়মনসিংহের শিক্ষার্থীরা জাবিতে ভর্তি দিক থেকে পিছিয়ে নেই।

সংগঠনটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক মশিউর রহমান দিপ্ত অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, আমরা ময়মনসিংহ সকল শিক্ষার্থী পাশে থাকার মাধ্যমে আমাদের সংগঠনটিকে সামনে এগিয়ে নিয়ে যাব। সকলের সহযোগীতা কামনা করছি।

সবাইকে নিয়ে একসাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে নবর্নিবাচিত সভাপতি রসায়ন বিভাগের মো: দেলোয়ার হোসেন বলেন “ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যায়ে অধ্যয়নরত ময়মনসিংহ জেলার সকল শিক্ষার্থীদের যে কোন ধরনের সমস্যায় সর্বোচ্চ সহযোগীতা করব এবং বিগত বছরের সাফল্যের ধারাকে অব্যহত রেখে সকলের সহযোগিতায় সংগঠনকে আরো সামনের দিকে এগিয়ে নিতে চাই”

বিদায়ী কমিটির আহ্বায়ক শাহরিয়ার খান শামীম, মহাসচিব রিফাত আকন্দ অন্তর এবং কোষাধ্যক্ষ ফয়সাল আহমেদ ফুয়াদ স্বাক্ষরিত ৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটির কোষাধ্যক্ষের দায়িত্ব পেয়েছেন তানভীর আহমেদ পিয়াস।

Related Articles

Leave a Reply

Close
Close