প্রধান শিরোনামবিনোদন

জামিনে মুক্তি পেলেন চিত্রনায়িকা একা

ঢাকা অর্থনীতি ডেস্ক: গৃহকর্মীকে হত্যার উদ্দেশ্যে রাজধানীর হাতিরঝিল থানায় মারধরের মামলায় চিত্রনায়িকা একার জামিন দিয়েছেন আদালত। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন শাখা এই তথ্য জানিয়েছেন। এর ফলে তার মুক্তিতে আর কোনো বাধা নেই।

রবিবার (২২ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদ-এর আদালতে নায়িকা একা’র জামিন আবেদন করেন তার আইনজীবী হুমায়ুন কবির। আবেদনের প্রেক্ষিতে আদালত ১০ হাজার টাকার মুচলেকায় তার জামিন আবেদন মঞ্জুর করেন।

এর আগে গত ১০ আগস্ট একই থানায় মাদকের আরেক মামলায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম-এর আদালত তার জামিন মঞ্জুর করেন।

গত ১ আগস্ট ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম-এর আদালতে হাতিরঝিল থানার পৃথক দুই মামলায় হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা। একইসংগে পৃথক দুই মামলায় তিন দিন করে মোট ছয় দিনের রিমান্ডের আবেদন করেন। এসময় বিচারক রিমান্ড নামঞ্জুর করে একাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ৩১ জুলাই গৃহকর্মীকে ‘নির্যাতন’ এর অভিযোগে চিত্রনায়িকা একাকে তার রাজধানীর উলনের বাসা থেকে আটক করা হয়। পরে রাত সাড়ে ৯টার দিকে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং হত্যাচেষ্টার দু’টি মামলা করা হয়।

/ আর আইচ এস

Related Articles

Leave a Reply

Close
Close