বিনোদন

এবার আলিয়ার প্রেমিক সালমান খান!

ঢাকা অর্থনীতি ডেস্কঃ তার সমসাময়িক নায়ক-নায়িকাদের ঘরে আলিয়া ভাটের সমবয়সী ছেলেমেয়ে রয়েছে। সময়মতো বিয়ে করলে এ বয়সের একটি মেয়ে সালমান খানেরও থাকতে পারতো। সেই ২৬ বছরের আলিয়ার সঙ্গেই এবার রোমান্স করতে চলেছেন ৫৩ বছরের অভিনেতা সাল্লু ভাই। বিষয়টি বেশ মুখরোচক হয়ে উঠেছে বলিউডপ্রেমীদের কাছে।

বয়সকে জয় করে সালমান ছুটছেন বিজয় নিশান উড়িয়ে। বলিউডে এখনো তার নামে সিনেমা হলের পর্দা কেঁপে ওঠে। সর্বশেষ তার ‘ভারত’ ছবিটিও পেয়েছে ব্যবসায়িক সাফল্য।

এবার নতুন করে তিনি শুরু করতে যাচ্ছেন ‘ইনশাল্লাহ’ নামের একটি ছবি। ‘দেবদাস’খ্যাত সঞ্জয় লীলা বানসালি পরিচালনা করবেন ছবিটি। এখানে জুটি বাঁধবেন সালমান ও আলিয়া।

এই প্রজেক্ট নিয়ে উত্তেজিত আলিয়া। একদিকে এটি হতে যাচ্ছে সালমানের সঙ্গে তার প্রথম কাজ। অন্যদিকে সঞ্জয়ের সঙ্গেও আলিয়া প্রথমবার কাজ করবেন।

জানা গেছে, অরল্যান্ডো এবং মিয়ামির সমুদ্র সৈকতে ছবির লোকেশন ফেলবেন পরিচালক। সাধারণত বানসালির ছবি মানেই বিরাট সেট, জাঁকজমকের চূড়ান্ত হয়। কিন্তু এবার তিনি বাস্তবসম্মত লোকেশনেই শুটিং করার কথা ভেবেছেন।

‘ইনশাল্লাহ’ একেবারেই তরুণ দর্শকের কথা ভেবে বানাতে চলেছেন পরিচালক। তবে কাস্টিং ঘোষণা হওয়ার পরে আলিয়া এবং সালমানের বয়সের ব্যবধান নিয়ে একটা মিশ্র প্রতিক্রিয়া শুরু হয়েছিল। কিন্তু প্রযোজনা সংস্থার তরফে জানা গিয়েছে, চিত্রনাট্য এমনভাবেই লেখা যেখানে বয়সের ব্যবধানটা যুক্তিপূর্ণ।

‘ইনশাল্লাহ’য় সালমানের চরিত্রটি মাঝবয়সী ব্যবসায়ীর। চরিত্রটির বয়স হলেও মনের দিক থেকে সে এক জন সজীব তরুণ। দারুণ সুপুরুষ, স্টাইলিশ সানগ্লাস আর ডিজ়াইনার জ্যাকেট পরেই চরিত্রটিকে বেশি দেখা যাবে। তবে সে প্রেমে বা কমিটমেন্টে বিশ্বাস করে না।

আলিয়ার চরিত্রটি আবার মধ্য কুড়ির এক যুবতীর, যে অভিনেত্রী হতে চায়। সঞ্জয় ঠিক করেছেন, বারাণসী, হৃষিকেশ বা হরিদ্বারের মধ্যে কোনো জায়গার মেয়ে হিসেবে তাকে দেখানো হবে। চরিত্রটি প্রেমে বিশ্বাসী।

সালমানের চরিত্রের বাবা তার সম্পত্তির মালিকানা ছেলেকে দিতে চায় একটি শর্তের বিনিময়ে, ছেলেকে প্রেমে পড়তে হবে। এই প্রেমের অভিনয় করার জন্যই আলিয়ার চরিত্রটির এন্ট্রি হয়। তার পরে দু’জন কী ভাবে মন দেওয়া-নেওয়া করে, সেটাই গল্পের সারমর্ম।

Related Articles

Leave a Reply

Close
Close