বিনোদন

জামিন পেলেন “টিকটক অপু”

ঢাকা অর্থনীতি ডেস্কঃ রাজধানীর উত্তরায় সড়কে এক প্রকৌশলীকে মারধরের ঘটনায় জনপ্রিয় টিকটকার অপু ওরফে অপু ভাই ওরফে অফু ভাইকে জামিন দিয়েছেন আদালত। সোমবার (১৭ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদ তার জামিনের আবেদন মঞ্জুর করে আদেশ দেন।

এ দিন অপুর আইনজীবী জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষে আবেদনের বিরোধিতা করা হয়। শুনানি শেষে বিচারক জামিনের আদেশ দেন।

উত্তরা আলাউল এভিনিউতে মারামারির ঘটনায় গত ৩ আগস্ট সন্ধ্যায় টিকটকার অপু ভাইকে গ্রেফতার করা হয়। পরদিন তাদের আদালতে হাজির করে তিন দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা উত্তরা পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আজিজুল হক।

অপরদিকে আসামিপক্ষে আইনজীবী রিমান্ড বাতিল পূর্বক জামিন আবেদন করেন। শুনানি শেষে রিমান্ড ও জামিন আবেদন নাকচ করে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। সেই থেকে তিনি কারাগারেই ছিলেন।

মেহেদী হাসান রবিন নামে এক প্রকৌশলী অপুর বিরুদ্ধে মারধরের অভিযোগ আনেন। তিনি জানান, গত ২ আগস্ট সন্ধ্যায় আমি কোরবানির মাংস দিতে শ্বশুড়বাড়িতে গিয়েছিলাম। সেখান থেকে ফেরার পথে প্রাইভেটকারে আমি ও আমার তিন বন্ধু ছিলাম। উত্তরা আলাউল এভিনিউতে যাওযার পর দেখি আনুমানিক ৪০/৫০ জন পুরো সড়ক বন্ধ করে কিছু একটা করছে। তখন আমরা যাওয়ার জন্য হর্ন দিচ্ছিলাম। পরে দেখি ওরা টিকটক শ্যুটিং করছে। পরে তারা গাড়ির সামনে এসে বাজে মন্তব্য করছিল। তখন আমি গাড়ি থেকে নেমে জিজ্ঞেস করি, কি সমস্যা? এতেই ওরা আমাদের ওপর চড়াও হয় এবং মারধর শুরু করে। একপর্যায়ে ওরা আমার মাথায় আঘাত করে এবং দেশীয় অস্ত্র দিয়ে ভয়ভীতি দেখায়। পরে সেখান থেকে হাসপাতালে গিয়ে ট্রিটমেন্ট নেই। আমরা মাথায় তিনটি সেলাই লেগেছে।

পরদিন সকালে ওই প্রকৌশলীর বাবা এস এম মাহবুব আলম বাদী হয়ে উত্তরা পূর্ব থানায় আটজনের নামোল্লেখ একটি মামলা দায়ের করেন। ওই মামলায় অজ্ঞাতপরিচয় আরও ২০/২৫ জনকে আসামি করা হয়েছে। এজাহারভুক্ত আসামির মধ্যে টিকটকার অপু ভাই (২০), শাহাদাত হোসেন (৩০), রনি (২৫), জসিম উদ্দিন (৪৫), মুরাদ (২২), নাজমুল (২১), শাকিল (২৫) ও সানিসহ (২২) রয়েছেন।

ওই মামলার ভিত্তিতে ৩ আগস্ট সন্ধ্যায় উত্তরা আলাউল এভিনিউ এলাকায় অভিযান চালিয়ে টিকটকার অপু ভাই ও তার এক সহযোগী নাজমুলকে গ্রেফতার করে পুলিশ।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close