বিনোদন

২০ বছর পর নিজের অভিষেক চলচ্চিত্র দেখলেন রচনা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ পশ্চিম বঙ্গের অভিনেত্রী এবং টিভি ব্যক্তিত্ব রচনা ব্যানার্জী তার ক্যারিয়ারের প্রথম চলচ্চিত্র ‘দান প্রতিদান’ দেখলেন এই লকডাউন অবস্থায়। স্ত্রী বিয়োগের পর মানসিক ভারসাম্য হারানো এক ধনবান পুরুষের কাহিনী এই চলচ্চিত্রটি।

“আমার এক বন্ধু আমাকে টেক্সট করে জানায় টিভিতে আমার অভিষেক ফিল্ম দেখান হচ্ছে। তাই, আমি দেখতে শুরু করি আর পুরো ফিল্ম দেখতে দেখতে হেসেছি। আমার ছেলেও তাই। অনেক স্মৃতি মনে ফিরে এসেছে। তাপসদা (তাপস পাল) ফিল্মটিতে আমার সহ-শিল্পী ছিলেন, তাকে খুব মিস করছিলাম,” রচনা বলেন।

করেনা ভাইরাস মহামারীতে লকডাউনে কী করছেন জানাতে গিয়ে তিনি বলেন : “জানতাম না আমি এতোটা ভাল রাঁধতে পারি। এই লকডাউনে পড়ে আমি বুঝতে পেরেছি আমিও ভাল রাঁধতে পারি।

ভোর পাঁচটায় আমার দিন শুরু হয়। প্রথমে আমি যোগ ব্যায়াম করে নিই। সকালে চায়ের পর আমি নাস্তা তৈরি করি। তারপর ঝাড়পোঁছের পর রান্না করি। দুপুরে খাবার পর ফিল্ম দেখি। সন্ধ্যা সাতটায় রাতের খাবার খেয়ে ফেলি। নয়টায় ঘুমাতে যাই।”

রচনা বাংলা ছাড়া প্রধানত ওড়িয়া ফিল্মে অভিনয় করেছেন; বেশ কিছু তেলুগু, কন্নড় আর তামিল ফিল্মেই তিনি অভিনয় করেছেন। তার শেষ ফিল্ম ‘হঠাৎ একদিন’ ২০১৭তে মুক্তি পেয়েছে। রচনা ‘দিদি নম্বর ওয়ান’ গেম শো উপস্থাপনা করেন।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close