দেশজুড়েপ্রধান শিরোনাম

জাল নোট ও জাল টাকা তৈরির সরঞ্জামসহ আটক ৩

ঢাকা অর্থনীতি ডেস্কঃ টাঙ্গাইলে দুই লাখ ৭৭ হাজার ৫০০ টাকার জাল নোট ও জাল টাকা তৈরির সরঞ্জামসহ তিন জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা। বৃহস্পতিবার (২৩ জুলাই) দুপুরে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান।

আটক ব্যক্তিরা হলেন জেলার বাসাইল উপজেলার কাশিল বটতলা গ্রামের রবি মিয়ার ছেলে আকাশ মাহমুদ হারেজ (৩০), কাশিল পশ্চিমপাড়া গ্রামের মৃত আজমত খানের ছেলে আয়নাল খান (৩৫) ও নাকাছিম গ্রামের বানিজ মিয়ার ছেলে রায়হান মিয়া (২০)। আটক ব্যক্তিরা কোরবানির পশুর হাটে চালানোর জন্য জাল টাকার নোট তৈরি করেছিলো বলে জানিয়েছেন গোয়েন্দা পুলিশের সদস্যরা।

পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় সংবাদ সম্মেলনে জানান, গোপন সূত্রে খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের ওসি (উত্তর) সাজ্জাদ হোসেনের নেতৃত্বে একটি দল মঙ্গলবার রাতে সদর উপজেলার করটিয়া পূর্বপাড়ায় অভিযান চালায়। সেখানে জনৈক সোনা মিয়ার বাসার দ্বিতীয় তলা থেকে ভাড়াটিয়া তিন জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুই লাখ ৭৭ হাজার ৫০০ টাকার জাল নোট ও জাল টাকা তৈরির কাজে ব্যবহৃত একটি কম্পিউটার, প্রিন্টার, ইস্ত্রি, পেপার কাটারসহ টাকা তৈরির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। পরে বুধবার রাতে গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক নুরুজ্জামান বাদী হয়ে টাঙ্গাইল সদর থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close