বিশ্বজুড়ে

জুয়ার টাকার জন্য স্ত্রীকে ৫৮ বার ছুরিকাঘাতে হত্যা

ঢাকা অর্থনীতি ডেস্ক: স্ত্রীর কাছে টাকা চেয়ে না পাওয়ায় জুয়াড়ি স্বামী জালাল উদ্দিন  স্ত্রী আসমা বেগমকে  ৫৮ বার ছুরিকাঘাত করে হত্যা করেছে। এ বছরের ১১ জানুয়ারী বাঙালি অধ্যুষিত পূর্ব লন্ডনের কেনিং টাউনে এ হত্যার ঘটনা ঘটে।

এই সাপ্তাহের শুরুতে ‘ওল্ড বেইলি কোর্টে’ এ মামলার শুনানি অনুষ্ঠিত হয়েছে । শুনানিকালে প্রসিকিউটর ডেনিয়েল রবিনসন কিউসি বলেন, তিন সন্তানের জননী আসমা বেগমকে ছুরি দিয়ে জঘন্যভাবে আঘাত করা হয় অন্তত ৫৮ বার।

ডাক্তাররা, নিহত আসমা বেগমের শরীরে মোট কতটা আঘাতের চিহ্ন রয়েছে তা পুরোপুরি গণনা করতে পারেন নি বলেও কোর্টকে জানান রবিনসন। র

বিনসন আরোও জানান, তাদের পরিবারের অন্য সদস্যদের কাছ থেকে জানা গেছে, ঘটনার আগের দিন আসমা বেগম এবং ঘাতক স্বামী জুয়া খেলায় টাকা খোয়ানো নিয়ে ঝগড়া করেন। পরের দিন সকালে আবার ঝগড়া চলা কালে জালাল উদ্দিন স্ত্রী আসমার উপর ছুরি নিয়ে চড়াও হয়, এবং নৃশংসভাবে খুন করে।

জানা যায়, ঘাতক স্বামী জালাল উদ্দিন জুয়া খেলায় আসক্ত ছিল, এবং জুয়া খেলায় টাকা খোয়ানো নিয়ে স্ত্রী আসমা বেগমের সাথে আগেও ঝগড়া হয়েছে এবং স্ত্রীকে মারধর করার অভিযোগও ছিল তার বিরুদ্ধে।

বাংলাদেশী দম্পতি আসমা বেগম এবং জালাল উদ্দিন ২০০৭ সালে বিয়ে করে পূর্ব লন্ডনে বসবাস শুরু করেন। জালাল উদ্দিন রেস্টুরেন্টে শেফের কাজ করতেন। ধীরে ধীরে জুয়া খেলায় আসক্ত হয়ে পড়েন স্বামী জালাল। লন্ডনের প্রথিতশা জুয়ার ঘর ’’উইলিয়াম হিল’’ এর পূর্ব লন্ডনের একটি শাখায় নিয়মিত যাতায়াত ছিল তার। অত্যন্ত উগ্র ও রগচটা স্বভাবের ঘাতক স্বামী জালাল উদ্দিন একবারে জুয়ার মেসিনে ১০০০ পাউন্ড পর্যন্ত হারতেন।

তবে এ ব্যাপারে , ঘাতক জালাল উদ্দিন কোর্টে স্ত্রীকে হত্যার অভিযোগটি অস্বীকার করেছে। মামলাটি এখনো বিচারাধীন রয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close