দেশজুড়েপ্রধান শিরোনাম

জুয়া খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের

ঢাকা অর্থনীতি ডেস্ক: কুড়িগ্রামের ফুলবাড়ীতে জুয়া খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মজিদুল ইসলাম (৩৩) নামের এক যুবক নিহত হয়েছেন।

এ ঘটনায় বৃহস্পতিবার (২৮ জুালাই) সকালে নিহতের স্ত্রী মঞ্জু বেগম বাদী হারান মিয়ানহ (৪২) দুইজনকে আসামি করে ফুলবাড়ী থানায় একটি মামলা করেছেন। এর আগে গতকাল বুধবার (২৭ জুলাই) রাত ৯টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত মজিদুল ইসলাম নাওডাঙ্গা ইউনিয়নের চর গোরকমন্ডল এলাকার আবেদ আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার (২৬ জুলাই) রাতে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের চর গোরকমন্ডল গ্রামে ধরলা নদী পাড়ের নির্জন স্থানে জুয়া খেলছিলেন কয়েকজন যুবক। খেলায় হেরে হারান মিয়া বিজয়ী মজিদুল ইসলামের কাছ থেকে জেতা টাকা ছিনতাইয়ের চেষ্টা করেন। একপর্যায়ে মজিদুলের পেটে ছুরি মেরে ৪০ হাজার টাকা ছিনতাই করে পালিয়ে যান হারান মিয়া।

এ সময় মজিদুলের চিৎকার শুনে এলাকাবাসী তাকে উদ্ধার করে। প্রথমে ফুলবাড়ী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয় মজিদুলকে। সেখানে তার অবস্থার অবনতি হলে
গতকাল বুধবার ভোর রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে বুধবার রাত ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলুর রহমান বলেন, জুয়া খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। এই ঘটনায় মামলা হয়েছে। আসামিকে ধরার চেষ্টা চলছে।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close