প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

বোনের বাসায় বেড়াতে এসে তরুণী ধর্ষণের শিকার

নিজস্ব প্রতিবেদক: সাভারে বোনের বাড়িতে বেড়াতে আসা এক তরুণীকে আটকে রেখে ধর্ষণের অভিযোগে উঠেছে সোহেল (২৮) নামের এক যুবকের বিরুদ্ধে। এঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ জুলাই) সন্ধ্যায় সাভারের রেডিও কলোনী এলাকা থেকে ওই যুবককে আটক করা হয়। এর আগে বিকেলে সাভারের ওই এলাকার শিরনের বাড়িতে এ ঘটনা ঘটে।

আটক মো. সোহেলের (২৮) সাভার রেডিওকলোনী নয়াবাড়ি এলাকার মৃত কিতাব আলী ছেলে।

পুলিশ জানায়,  কয়েকদিন আগে ঠাকুরগাঁও থেকে ওই এলাকায় এক তরুণসহ ওই তরুণী তার বোনের বাসায় বেড়াতে আসে। সেখানে তাদের অবৈধ সম্পর্কের সন্দেহ করে তরুণকে আটকে রেখে মারধর করে স্থানীয় কয়েকজন। এসময় সোহেল ওই তরণীকে নিয়ে পাশ্ববর্তী শিরণের বাড়িতে ধর্ষণ করে। ৯৯৯ নম্বরে খবর পেয়ে অবরুদ্ধ অবস্থায় তাদের উদ্ধার করি। সাথে থাকা তরুণ বেদড়ক মারধর করেছে। পরে ভুক্তভোগীরা থানায় অভিযোগ দায়ের করলে সোহেলকে আটক করা হয়।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোমেনুল বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি বোনে বাড়িতে এক তরুণীকে ধর্ষণের শিকার হয়েছে। তার সঙ্গে থাকা তরুণকে মারধর করেছে। কিন্তু তাদের সন্দেহ করে তরুণকে মারধর করে আটকে রেখে তরুণীকে বখাটে সোহেল ধর্ষণ করে। এঘটনায়  অভিযুক্তকে আটক করা হয়েছে। এব্যাপারে মামলা দায়েরর প্রক্রিয়া চলছে।

Related Articles

Leave a Reply

Close
Close