দেশজুড়েপ্রধান শিরোনাম

ট্রমা কাটিয়ে খানিকটা সুস্থ ঢাবি শিক্ষার্থী, সর্বোচ্চ অগ্রাধীকার দিয়ে চলছে তদন্ত

ঢাকা অর্থনীতি ডেস্ক: ধর্ষণের শিকার হওয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ট্রমা কাটিয়ে মানসিকভাবে খানিকটা সুস্থ হয়েছেন বলে জানিয়েছেন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক। গুলশান জোনের উপ পুলিশ কমিশনার বলেছেন, ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ এরই মধ্যে সংগ্রহ করা হয়েছে, আসামি সনাক্তের চেষ্টা চলছে। এদিকে, সর্বোচ্চ অগ্রাধীকার দিয়ে চলছে তদন্ত বলে জানান আইজিপি।

মঙ্গলবার (৭ জানুয়ারি) সকালে ধর্ষনের শিকার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর শারীরিক অবস্থা নিয়ে ব্রিফিং করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন। তিনি জানান, মেয়েটি দ্রুত ট্রমা কাটাতে পেরেছে। এছাড়া আসামির স্কেচ তৈরিতে সাহায্য করতে পারবে বলেও জানিয়েছেন তিনি।

সকালে ঢাকা মেডিক্যালে ভুক্তভোগী শিক্ষার্থীকে দেখতে যান মানবাধিকার কমিশনের চেয়ারম্যান নাছিমা বেগম। পরে তিনি সাংবাদিকদের বলেন, আলামত নষ্ট হতে না দেয়া মেয়েটি বুদ্ধিমত্তার পরিচয়।

মেয়েটির সঙ্গে কথা বলে গুলশান জোনের ডিসি সুদীপ কুমার চক্রবর্তী জানান, আসামি মেয়েটির পূর্ব পরিচিত নয় বলে জানিয়েছেন ওই ছাত্রী।

এদিকে দুপুরে রাজারবাগ পুলিশ লাইনসে ‘পুলিশ সপ্তাহে আইজিপি ব্যাজ বিতরণ’ শেষে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী জানান, ঢাবির ছাত্রী ধর্ষণের ঘটনার তদন্ত এখন বাংলাদেশ পুলিশের এক নম্বর অগ্রাধিকার। পুলিশের সবগুলো ইউনিটগুলো অপরাধীকে খুঁজে বের করার চেষ্টা করছে।

গেল রবিবার বিকাল সাড়ে ৫টার পর বিশ্ববিদ্যালয়ের বাসে করে ওই ছাত্রী বান্ধবীর বাসায় যাচ্ছিলেন। কুর্মিটোলা বাসস্টেশনে নামার পর তাকে অজ্ঞাত এক ব্যক্তি অনুসরণ করতে থাকে। এক পর্যায় তার গলায় আঘাত করে অজ্ঞান করে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে।

Related Articles

Leave a Reply

Close
Close