দেশজুড়ে

ট্রাফিক পুলিশ দেখে মোটরসাইকেল আরোহীকে চাপা দিলো ট্রাক

ঢাকা অর্থনীতি ডেস্কঃ নওগাঁয় ট্রাকচাপায় মিলন চন্দ্র (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাকচালক নুর ইসলামকে (৩৯) আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে শহরের বাইপাস সড়কের বোয়ালিয়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিলন চন্দ্র রংপুরের মিঠাপুকুর উপজেলার বেড়ামুকিম গ্রামের পরিমল চন্দ্রের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বগুড়ার সান্তাহারের দিক হতে মিলন চন্দ্র ও তার সহকর্মী দুটি মোটরসাইকেল যোগে নওগাঁর দিকে যাচ্ছিলেন। এ সময় একই দিক হতে দ্রুত গতিতে আসা একটি ট্রাক সামনে ট্রাফিক পুলিশ দেখে তাৎক্ষণিক ব্রেক করে বামপাশে চাপিয়ে দেয়। এতে বামপাশে থাকা মোটরসাইকেল আরোহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

মিলনের সহকর্মী মতিনুর রহমান বলেন, হাছান ও মিলন আগ-পিছ হয়ে মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন। মোটরসাইকেলের পেছন থেকে আসা ট্রাকটিকে ট্রাফিক সার্জেন্ট শাহাদত সিগনাল দিলে হঠাৎ করে ট্রাকটি বাম দিকে চেপে গেলে মিলন চন্দ্রের মোটরসাইকেলে সজোরে ধাক্কা লাগে। মিলন চন্দ্র মোটরসাইকেল থেকে পড়ে গেল ট্রাকটি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মিলনের মৃত্যু হয়।

নওগাঁ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ফাইসাল বিন আহসান বলেন, নওগাঁ শহরের বাইপাস সংলগ্ন জাপান বাংলাদেশ হাসপাতালের সামনে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী মিলন চন্দ্র নামে এক যুবক নিহত হয়েছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Related Articles

Leave a Reply

Close
Close