দেশজুড়েপ্রধান শিরোনাম

টয়লেটে ছাত্রীকে জড়িয়ে ধরে কু-প্রস্তাব, স্কুলশিক্ষক আটক

ঢাকা অর্থনীতি ডেস্ক: যশোরে ৭ম শ্রেণীর এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে স্কুল শিক্ষক আটক করা হয়েছে। মঙ্গলবার (২ জুলাই) দুপুরে শিক্ষার্থী ও তার মায়ের লিখিত অভিযোগের ভিত্তিতে স্কুল শিক্ষককে আটক করা হয়। আটক ইউসুফ আলী যশোর সদরের বালিয়া-ভেকুটিয়া মাধ্যমিক বিদ্যালয়ের কৃষিশিক্ষা বিষয়ের সহকারী শিক্ষক।

ভুক্তভোগী শিক্ষার্থী ও তার মা অভিযোগ করেন, মঙ্গলবার বিদ্যালয়ে সপ্তম শ্রেণীর ইংরেজি বিষয়ের অর্ধবার্ষিক পরীক্ষা ছিল। পরীক্ষা শেষে বেলা সাড়ে ১২টার দিকে সপ্তম শ্রেণীর ওই শিক্ষার্থী টয়লেটে যায়। সেখানে গিয়ে কৃষিশিক্ষা বিষয়ের শিক্ষক ইউসুফ আলী তাকে জড়িয়ে ধরে কু-প্রস্তাব দেয়।
এসময় শিক্ষার্থী পালিয়ে পাশের শাহাজানের বাড়িতে যায়। পরে ওই বাড়ি থেকে নিজবাড়িতে যাবার সময় অভিযুক্ত শিক্ষক তার পিছু নেয় এবং তাদের বাড়িতে গিয়ে কৃতকর্মের জন্য ক্ষমা চান। কিন্তু এরইমধ্যে বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা ইউসুফকে মারপিট করেন। তাকে রক্ষা করতে এসে জাহাঙ্গীর নামে আরও এক শিক্ষক গণরোষের শিকার হন।

শিক্ষার্থী ও তার মা আরও জানায়, পরীক্ষার কয়েকদিন আগে থেকেই শিক্ষক ইউসুফ আলী নিয়মিত তাদের বাড়িতে অযাচিত প্রবেশ করে ওই শিক্ষার্থীকে তার বাড়িতে যাবার প্রস্তাব দিতেন। কিন্তু মেয়েটি ওই প্রস্তাবে সাড়া দেয়নি।

যশোর কোতয়ালি থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) শামসুদ্দোহা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং স্থানীয়দের হাতে আটক শিক্ষককে থানায় নিয়ে আসেন। এ ব্যাপারে ওই শিক্ষকের বিরুদ্ধে মেয়েটির মা থানায় অভিযোগ দিয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close