দেশজুড়ে

ডাকাতিসহ পথচারী নারীদের গণধর্ষণ করত তারা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ গাজীপুরের সালনায় বনের ভেতর অভিযান চালিয়ে ডাকাত দলের পাঁচ সক্রিয় সদস্যকে দেশীয় অস্ত্রসহ হাতেনাতে আটক করেছে র‌্যাব।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার উত্তর সালনাস্থ শাহ ফছিহ পাগলার মাজারের দক্ষিণ পার্শ্বে অবস্থিত হেলিবোর্ড বাগান থেকে তাদের আটক করে র‌্যাব-১ এর সদস্যরা।

আটকরা হলেন নগরীর ভিমবাজার এলাকার আব্দুল বাছেদের ছেলে মো. জুয়েল রানা (৩৪), উত্তর সালনা এলাকার নুরুল ইসলামের ছেলে মো. খোকন মিয়া (২৬), বাহাদুরপুর এলাকার মৃত আ. খালেকের ছেলে মো. মফিজুল আলম ওরফে মোরশেদ (৪০), পোড়াবাড়ি এলাকার আব্দুস সালামের ছেলে মো. আবু তাহের (২৫) ও সালনা এলাকার জলিল মোক্তারের ছেলে মো. মেহেদী হাসান ওরফে রনি (২৬)।

পোড়াবাড়ি র‌্যাব-১ এর ক্যাম্পের কোম্পানি কমান্ডার আবদুল্লাহ আল মামুন জানান, একটি সংঘবদ্ধ ডাকাত চক্র ডাকাতি করার উদ্দেশে ভিমবাজার এলাকায় অবস্থান করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩টি চাপাতি, ১টি চাইনিজ কুড়াল, ১টি চাকু, ১টি ছুরি, ৪টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে আটকরা স্বীকার করে যে, তারা সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। দীর্ঘদিন ধরে গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী, প্রাইভেটকার এবং মোটরসাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে মোটরসাইকেল, গাড়ি, টাকা-পয়সা, মোবাইল, স্বর্ণালঙ্কার ইত্যাদি ডাকাতি করত। এমনকি পথচারী নারীদের গণধর্ষণ করে আসছিল তারা।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান র‌্যাবের এই কোম্পানি কমান্ডার।

Related Articles

Leave a Reply

Close
Close