প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

তরুণীকে নানার বাসায় আটকে রেখে ধর্ষণ, অভিযুক্ত আটক

ঢাকা অর্থনীতি ডেস্ক: সাভারে অপহরণের ৭ দিন পর অপহৃতকে উদ্ধার করে আল আমিন (২১) নামের এক অপহরণকারীকে আটক করেছে র‌্যাব -৪। ওই তরুণীকে নানার বাসায় আটকে একাধিক বার ধর্ষণ করে আল-আমিন।

বুধবার (১০ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন সিপিসি-২, র‌্যাব ৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান। এর আগে মঙ্গলবার রাতে রাজধানীর পল্লবী এলাকায় অভিযান চালিয়ে ওই তরুণীকে উদ্ধার করে আল আমিনকে আটক করা হয়।

র‌্যাব জানায়, ৩ নভেম্বর সকাল ৯টার দিকে সাভারের উত্তর রাজাশন এলাকা থেকে ওই তরুণীকে জোরপূর্বক অপহরণ করে আল-আমিন। এ ঘটনায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী পরিবার। পরে সিপিসি-২, র‌্যাব-৪ ছায়াতদন্ত শুরু করে। উন্নত প্রযুক্তি ব্যবহার করে অবস্থান শনাক্তের পর ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

এ সময় অপহরণের শিকার ওই তরুণীকে উদ্ধার করে আল-আমিনকে আটক করা হয়। ভুক্তভোগী তরুণীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে অপহরণ করে রাজধানীর পল্লবী এলাকায় নানার বাসায় আটকে রাখে আল-আমিন। ৭ দিন ধরে ওই তরুণীকে একাধিকবার আল আমিন ধর্ষণ করেছে বলে জানা গেছে।

সিপিসি-২, র‌্যাব ৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান বলেন, আটকের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close