আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

তাজরীনের আহতদের পাশে আশুলিয়ার যুবলীগ নেতা রাজন (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: তাজরীন ফ্যাশনস লিমিটেড কারখানার অগ্নিকান্ডে আহত পোষাক শ্রমিক ও করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া দুস্থ, অসহায়, ছিন্নমূল ও কর্মহীন মানুষের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেছে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ নেতা রাজন ভূইয়া।

শুক্রবার (৩ এপ্রিল) আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের নরসিংহপুর সোনামিয়া মার্কেট এলাকায় ও নিশ্চিন্তপুর এলাকায় অবস্থিত তাজরীন ফ্যাশনস লিমিটেড কারখানার সামনে এই ত্রাণসামগ্রী বিতরণ করেন তিনি।

এসময় দুই শতাধিক অসহায় মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় সামগ্রী চাল- ৫ কেজি, ডাল-১ কেজি, পেঁয়াজ-১ কেজি, আলু-২ কেজি, তেল-৫০০ মিলি, লবন-১ কেজি ও একটি সাবান বিতরণ করেন তিনি।

ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ নেতা রাজন ভূইয়া বলেন, করোনার কারনে মানুষ বেকার বসে আছে। অনেকের খাবার নেই। এসমাজে যারা দুস্থ, অসহায়, ছিন্নমূল ও কর্মহীন সুবিধাবঞ্চিত রয়েছে তাদের পাশে দাড়ানোই আমার মূল লক্ষ্য।

তিনি আরও বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের এই সময় তাজরীন ফ্যাশনস লিমিটেড কারখানার ভয়াবহ অগ্নিকান্ডে আহত পোষাক শ্রমিকদের মধ্যে বেশ কয়েকজন অসহায় শ্রমিককে সাহায্য করতে পেরে আমার অনেক ভালো লাগছে। এই দুর্যোগের সময় আমাদের চারপাশে যারা সামর্থ্যবান আছেন তারা এভাবে এগিয়ে আসলে, তাদের ক্ষুদ্র-ক্ষুদ্র চেষ্টাই পারে সুন্দর একটি সমাজ উপহার দিতে।

ত্রাণ বিতরণ কর্মসুচিতে এ সময় উপস্থিত ছিলেন, হাজী আব্দুল বারেক ভূইয়া, আব্দল জব্বার ভূইয়া, রাকিব ভূইয়া, রাসেল কমান্ডার, সাইফুল ইসলামসহ আরও অনেকে।

Related Articles

Leave a Reply

Close
Close