আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

তুরাগে চলন্ত ট্রাকে ডাকাতির ঘটনায় আশুলিয়ায় ৪ জন গ্রেপ্তার

নিজস্ব প্রিতিবেদক: রাজধানীর তুরাগ থানার বেড়িবাঁধ এলাকায় চলন্ত ট্রাকে গরু ব্যাবসায়ীদের ডাকাতি ও হত্যার ঘটনায় আশুলিয়া থেকে আন্ত:জেলা ডাকাত দলের চার জন গ্রেপ্তার করেছে র‌্যাব-১ এর একটি দল।

বুধবার (২৮ আগস্ট) দুপুরে র‌্যাব-১ এর (সিপিসি-২) একটি দল আশুলিয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে ওই ৪ জনকে গ্রেপ্তার করে।

এ চার জন হলো-  টাঙ্গাইলের ধনবাড়ীর থানার রাম জীবনপুর গ্রামের  মোবারক আলীর ছেলে আমজাদ হোসেন (৪৫), নাটোরের সিংড়া থানার ভোলা গ্রামের মোজাহার আলীর ছেলে বাবুল হোসেন (৪০),  গাইবান্ধা জেলার সদর থানা উত্ত ফলিয়া গ্রামের আবদুস ছাত্তার মিয়ার ছেলে উজ্জ্বল মিয়া (২৬) ও  নাটোর জেলার লালপুর থানার ফুলবাড়িয়া গ্রামের আশরাফ আলীর ছেলে   আজমল (২৭)। এসময় তাদের কাছ থেকে মোবাইল ফোন ও হাতুড়ি জব্দ করা হয়।

র‌্যাব-১ (সিপিসি-২) এর কম্পানী  কমান্ডার  সহকারী পুলিশ সুপার মো. সালাউদ্দিন জানান, ঈদের আগে গত ৭ আগস্ট নাটোর থেকে ঢাকায় কোরবানির পশু নিয়ে আসে একটি ব্যবসায়ী দল। ১০ আগস্ট পশু বিক্রি শেষে বাড়ি ফিরতে ঢাকার মেরুল বাড্ডা থেকে একটি ট্রাকে ওঠে তারা। পরে ব্যবসায়ীদের মুখ ও হাত-পা বেঁধে লোহার হাতুড়ি দিয়ে পেটায় এবং তাদের কাছে থাকা পশু বিক্রির ১২ লাখ টাকা ছিনিয়ে নেয়। এরপর ডাকাতরা ওই ব্যবসায়ীদের হাত-পা বাঁধা অবস্থায় তুরাগ থানাধীন আবদুল্লাপুর-আশুলিয়াগামী মহাসড়কের বেড়িবাঁধ এলাকায় চলন্ত ট্রাক থেকে ফেলে দেয়।

এসময় ভুক্তভোগীরা গুরুতর আহতাবস্থায় কলিম উদ্দিন ফকিরকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই ঘটনার পরিপ্রেক্ষিতে ব্যবসায়ীদের একজন বকুল আলী শেখ (২৩) বাদী হয়ে ১২ আগস্ট তুরাগ থানায় একটি ডাকাতি ও হত্যা মামলা দায়ের করেন।

এই ডাকাত চক্র দেশের বিভিন্ন প্রান্তে গিয়েও ডাকাতি করে থাকে। তবে বিশেষ করে ঢাকার আশাপাশ নারায়নগঞ্জ, সাভার ও গাজীপুর এদের মুল টার্গেট।

Related Articles

Leave a Reply

Close
Close