দেশজুড়েপ্রধান শিরোনাম

ত্রাণ প্রতিমন্ত্রীর জন্মাষ্টমীর শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদকঃ হিন্দু ধর্মাবম্বীদের অন্যতম উৎসব জন্মাষ্টমী। আজ প্রথম প্রহরেই জন্মাষ্টমী উপলক্ষে নিজের ফেইসবুক প্রোফাইলে সকলের উদ্দেশ্যে শুভেচ্ছা বার্তা দিয়েছেন বাংলাদেশ সরকারের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এনাম।

তার স্ট্যাটাস নিম্নে হুবহু তুলে ধরা হল:

‘সনাতন ধর্মের মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের আজ শুভ জন্মতিথি। এই মহাপুণ্য তিথিতে কংসের কারাগারে বন্দি দেবকী ও বাসুদেবের বেদনাহত কোল আলো করে এসেছিলেন পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণ। আজ আমার হিন্দু ভাই ও বোনদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব।

আপনারা জানেন,দুষ্টদের দমন আর সজ্জনদের রক্ষার জন্যই আজ থেকে প্রায় সাড়ে পাঁচ হাজার বছর আগে দ্বাপর যুগে ভাদ্র মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে অবতার ভগবান শ্রীকৃষ্ণ আবির্ভূত হয়েছিলেন।

শ্রী শ্রী গীতাযজ্ঞ থেকে শ্রীকৃষ্ণ পূজা।সর্বত্রই দেশ ও জাতির মঙ্গল কামনার পাশাপাশি অনুগ্রহ করে আপনারা প্রার্থনা করবেন,মানবতার জননী,দেশরত্ন,বঙ্গবন্ধু কন্যা,জননেত্রী শেখ হাসিনার জন্যে।

দেশবাসীর কল্যাণ বার বার নিজের প্রাণের ঝুঁকি নিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মানবরূপী দানবদের আগুন সন্ত্রাস,দেশ বিরোধী ষড়যন্ত্র,সন্ত্রাস,গুজব,অনাচার,দুর্নীতি,জঙ্গীবাদের মতো অশুভ শক্তির সাথে লড়াই করে চলেছেন। জাতির জনকের আদর্শে ন্যায়নীতি, সত্য, সুন্দর,সুখি ও সমৃদ্ধশালী অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মানে দিনরাত পরিশ্রম করছেন।

জাতীয় অগ্রগতি ও সমৃদ্ধি অর্জনে আসুন মুক্তিযুদ্ধের চেতনায় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে রুখে দাঁড়াই মানুষরূপী অসুর আর দানবদের বিরুদ্ধে।

বিদ্যমান সম্প্রীতি ও মৈত্রীর বন্ধন আরো সুদৃঢ় হোক।মানুষে মানুষে ভ্রাতৃত্ব স্থাপন এবং সমাজে প্রতিষ্ঠিত হোক সাম্য।

জাতি ধর্ম-বর্ণ নির্বিশেষে সব স্তরের মানুষকে জানাই আন্তরিক শুভেচ্ছা। শুভ জন্মাষ্টমী।’

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close