প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

ত্রাণ প্রতিমন্ত্রীর বরখাস্তকৃত ব্যক্তিগত কর্মকর্তাকে আটক

সাভারে ফুডপান্ডার রাইডারকে মারধর

নিজস্ব প্রতিবেদক: খাবার সরবরাহ প্রতিষ্ঠান ফুডপান্ডার রাইডারকে প্রাকাশ্যে মারধরে ঘটায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর বরখাস্তকৃত ব্যক্তিগত কর্মকর্তা (পিও) সাইদুর রহমান সুজন (৩৮) কে আটক করেছে পুলিশ।

শনিবার (১৭ এপ্রিল) বিকেলে সাভারে বনপুকুরের মালঞ্চ আবাসিক এলাকা থেকে আটক করা হয় তাকে। সুজনের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ। আটক সুজন সাভারের আড়াপাড়া মহল্লার আজিজুল বেপারীর ছেলে।

গত বুধবার (১৪ এপ্রিল) বিকালে ৫টার দিকে সুজন প্রকাশ্যে মারধর করেন আব্দুল লতিফ নামে ফুডপান্ডার এক রাইডারকে। প্রত্যক্ষদর্শী এক ব্যক্তি মারধরের ভিডিও ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিলে তা ভাইরাল হয়।

জানা যায়, সাইদুর রহমান সুজন অনলাইনে খাবার অর্ডার করার মাধ্যমে ফুড পান্ডায় একটি হালিম অর্ডার করেছিলেন। রোজা থেকে সেই খাবার নিয়ে চার তলায় না ওঠায় সুজন নিজেই নিচে নেমে এসে ওই রাইডারকে মারধর করেন।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান,ফুডপান্ডার এক রাইডারকে মারধরের ঘটনাকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়। সে সূত্র ধরে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

মারধরের শিকার ফুডপান্ডা রাইডার শনিবার সাভার থানায় এ ব্যাপারে মামলা দায়ের করলে পুলিশ তাকে আটক করে।

প্রসঙ্গত, নানা অনিয়ম ও দুর্নীতির দায়ে গত ৩১ মার্চ আনুষ্ঠানিকভাবে বরখাস্ত করা হয় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমানের ব্যক্তিগত সহকারী সাইদুর রহমান সুজন কে।

Related Articles

Leave a Reply

Close
Close