বিশ্বজুড়ে

থানায় বসে পুলিশকে পিটিয়ে গ্রেফতার নারী

ঢাকা অর্থনীতি ডেস্কঃ থানায় বসেই পুলিশ সদস্যকে পিটিয়ে গ্রেফতার হয়েছেন এক নারী। ভারতের হরিদেবপুর থানায় বুধবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটেছে।

সংবাদমাধ্যম আনন্দবাজার জানায়, হরিদেবপুর থানা এলাকার বাসিন্দা বৈশাখী সিং নামের এক নারী অভিযোগ করেন তার বাড়িওয়ালা গৌতম কোল তাদের বাড়ি ছেড়ে দিতে বলেছেন। কিন্তু পাওনা ১৪ হাজার টাকা ফেরত দিচ্ছেন না। বৈশাখীর অভিযোগ পেয়ে পুলিশ গৌতম কোলেকে ডেকে পাঠায়। কিন্তু, গৌতম থানায় এসে জানান যে বৈশাখী আদৌ তার ভাড়াটে নন। তাই টাকা ফেরত দেয়ার কোনো প্রশ্নও নেই।

এরপর পুলিশ বৈশাখীর বড় ভাই রাজীব ভুঁইঞাকে থানায় ডাকে। পুলিশের দাবি, বড় ভাইকে থানায় আসার কথা বলতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন বৈশাখী। শুরু করেন চেঁচামেচি। বাড়িওয়ালাকে টাকা ফেরত দেয়ার কথা চিৎকার করে বলতে থাকেন। থানার মধ্যে এ রকম চিৎকার-চেঁচামেচি করায়, তাকে সামলাতে ছুটে আসেন এক নারী পুলিশকর্মী। অভিযোগ, সেই পুলিশকর্মী আসতেই হাত-পা ছুড়তে শুরু করে দেন ওই নারী। ওই পুলিশকর্মীকে লক্ষ্য করে ঘুষিও মারেন। তাতেই আহত হন ওই নারী পুলিশ সদস্য।

এ প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে ডিসি (দক্ষিণ-পশ্চিম) নীলাঞ্জন বিশ্বাস জানিয়েছেন, সম্পূর্ণ ঘটনা অফিসার্স রুমে থাকা সিসি ক্যামেরায় ধরা পড়েছে। ওই নারী পুলিশ সদস্যের অভিযোগের ভিত্তিতে বুধবার রাতেই বৈশাখীর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করা হয়েছে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close