বিনোদন

‘দিয়াশলাই’ আইটেম গানে সানাই, দর্শক বলছেন ‘সফট পর্নোগ্রাফি’

ঢাকা অর্থনীতি ডেস্কঃ সম্প্রতি মুক্তি পেয়েছে আলোচিত সানাই মাহাবুব এর একটি আইটেম গান। এএ মাল্টিমিডিয়ার ব্যানারে ইউটিউবে মুক্তি পেয়েছে গানটি।

মিউজিক ভিডিও ‘দিয়াশলাই’ দিয়ে আবার আলোচনায় এসেছেন দেশের মিডিয়ায় বিভিন্ন সময় আলোচিত ও সমালোচিত সানাই মাহবুব। গতকাল বৃহস্পতিবার এএ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে এই মিউজিক ভিডিও অবমুক্ত করা হয়। এরপর তা নিয়ে আলোচনা ও সমালোচনা শুরু হয়েছে।

যদিও সানাই মাহবুব এই মিউজিক ভিডিওকে ‘অশ্লীল’ বলতে রাজি নন। তিনি বলেছেন, তাঁর নতুন মিউজিক ভিডিওটি পরিবারের সবাই একসঙ্গে বসে দেখতে পারবে। আর গানটি মূলত সবাইকে বিনোদন দেওয়ার জন্য তৈরি হয়েছে। চলচ্চিত্রে যেমন ‘আইটেম গান’ থাকে, ‘দিয়াশলাই’ তেমনই। তাই গানটি একটু ‘হট’ হতেই পারে। আর এই মিউজিক ভিডিও নিয়ে কোনো সমালোচনাকে তিনি পাত্তা দিচ্ছেন না। এর আগেও তাঁর বিভিন্ন কাজ নিয়ে সমালোচনা হয়।

এএ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজ থেকে স্পন্সর্ড পোস্ট করে গানটি শেয়ার করা হচ্ছে ।

গানে সানাইয়ের নাচ দেখে চটেছেন দর্শকেরা । ভিডিওর মন্তব্যে আসছে সরকারের উদ্দেশ্যে পদক্ষেপ নেয়ার অনুরোধ। একজন লিখেছেন, ‘সফট পর্নোগ্রাফি’।

‘দিয়াশলাই’ মিউজিক ভিডিওর গল্প প্রসঙ্গে সানাই মাহবুব বলেন, ‘এটি এক নারীর গল্প। তাকে গ্রাম থেকে ধরে এনে খারাপ লোকের কাছে বিক্রি করে দেওয়া হয়েছে। তারা মেয়েটিকে বিভিন্ন বারে নাচতে বাধ্য করে। যদি এই মিউজিক ভিডিও সফল হয়, তাহলে এর দ্বিতীয় কিস্তি আসবে। সেখানে গানে গানে মেয়েটি প্রতিশোধ নেবে। আসলে আমাকে মাথায় রেখেই গল্পটি তৈরি হয়েছে।’

জানালেন, এটি বড় বাজেটের কাজ। এখানে চলচ্চিত্রের খলনায়ক ডনসহ আরও কয়েকজন অভিনয়শিল্পী অংশ নিয়েছেন।

এখন পর্যন্ত সানাই মাহবুবের কোনো ছবি মুক্তি পায়নি। তাঁর অভিনীত ‘ময়নার ইতিকথা’ ছাড়পত্রের জন্য শিগগিরই চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা দেওয়ার সম্ভাবনা আছে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close