দেশজুড়েপ্রধান শিরোনাম

ইয়াবা বহন করায় সাবেক ইউপি চেয়ারম্যানসহ আটক ৩

ঢাকা অর্থনীতি ডেস্কঃ কক্সবাজারে প্রাইভেটকারের যন্ত্রাংশের ভেতর অভিনব উপায়ে লুকিয়ে ইয়াবা পাচারকালে সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও এক চাকুরিচ্যুত নৌবাহিনীর সদস্যসহ তিনজনকে আটক করা হয়েছে। এ সময় তাদের ব্যবহৃত প্রাইভেটকারের ভেতর থেকে তিনি হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

শনিবার (২৮ সেপ্টেম্বর) রাত ১০ টার দিকে কক্সবাজার শহরের কলাতলী মোড় থেকে তাদেরকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- নরসিংদীর মনোহরদীর চন্দনবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনিরুজ্জামান মনির (৪৪), জামালপুরের মাদারগঞ্জ উপজেলার আদারভিটা ইউনিয়নের আব্দুল গণির ছেলে নৌবাহিনীর চাকুরিচ্যুত সদস্য আজিজুর রহমান (৩৮), প্রাইভেটকারের চালক সিলেটের কানাইঘাট উপজেলার রাজাগঞ্জ ইউনিয়নের পূর্ব লালার চর গ্রামের আবুল কালামের ছেলে আবুল কাসেম লিটন (৩০)।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার জানান, মেরিন ড্রাইভ সড়ক দিয়ে প্রাইভেটকারে ইয়াবার চালান আসছে- এমন খবর পেয়ে কলাতলী মোড়ে অবস্থান নেয় পুলিশ। মোড়ে প্রবেশ করার সময় প্রাইভেটকারটিকে থামানো হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ইয়াবা থাকার কথা অস্বীকার করেন। পরে কক্সবাজার সদর মডেল থানা এলাকায় এনে প্রাইভেটকারটির বিভিন্ন যন্ত্রাংশ খুলে অভিনব উপায়ে রাখা তিন হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সদর থানার ওসি (তদন্ত) মো. খায়রুজ্জামান জানান, আটক সাবেক চেয়ারম্যান মনিরুজ্জামানের বিরুদ্ধে নরসিংদীতে মাদক ও বিশেষ ক্ষমতা আইনসহ চারটি মামলা রয়েছে। অপরজন আজিজুর রহমান ২০১১ সালে নৌবাহিনী থেকে চাকুরিচ্যুত হন। ইয়াবা উদ্ধারের ঘটনায় তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Related Articles

Leave a Reply

Close
Close