বিনোদন

দেখে নিন সাহু ছবিতে কেমন লাগছে মন্দিরা বেদিকে

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ক্রমশই যেন আরও উন্নত হচ্ছে বলিউডের আপকামিং ফিল্ম সাহুর (Saaho) পোস্টার। শুক্রবার, এই চলচ্চিত্রটির নির্মাতারা ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করা মন্দিরা বেদির  ফার্স্ট লুক প্রকাশ করেছেন এবং সেই পোস্টার দেখে আমরা এবং আমাদের মতো হয়তো আপনিও বাকরুদ্ধ হয়ে যাবেন।

ওই অ্যাকশন ছবিতে মূলত এক ভিলেনের চরিত্রে দেখা যাবে  ৪৭ বছর বয়সী এই অভিনেত্রীকে। তবে এই পোস্টারে যেভাবে মন্দিরাকে  কালো ও ধূসর রঙের শাড়ি পরে ক্যামেরার দিকে তীক্ষ্ন দৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখা যাচ্ছে  তাতে আপনিও পোস্টারের দিকে তাকিয়ে চোখ ফেরাতে পারবেন না।

মন্দিরার চুলের স্টাইল এবং ধোঁয়াশা পূর্ণ চোখে যেভাবে তিনি তাকিয়ে আছেন তা দেখে গল্পের বীজ মনে মনে বুনতে শুরু করবেন আপনিও। ইনস্টাগ্রামে ছবিটির পোস্টার শেয়ার করে মন্দিরা বেদি লিখেছেন: “কল্কি – যখন ভালই খারাপ হয়। আমাদের রীতিমতো বড়সড় ঝটকা দেবে মন্দির বেদির কল্কি চরিত্রের নতুন পোস্টারটি”।

সাহু একটি হাই-অকটেন অ্যাকশন চলচ্চিত্র যার প্রধান চরিত্রে অভিনয় করেছেন বাহুবলী তারকা প্রভাস এবং বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। এই ছবির মাধ্য়মেই শ্রদ্ধা কাপুরের তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক ঘটছে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close