দেশজুড়েপ্রধান শিরোনাম

দেশে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে ১০

ঢাকা অর্থনীতি ডেস্ক: বাংলাদেশে নতুন করে আরো ২জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে এ নিয়ে দেশে মোট ১০ জন করোনায় আক্রান্ত হলেন জানিয়েছেন আইইডিসিআর’র পরিচালক ডা.মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

আজ মঙ্গলবার ( ১৭ মার্চ) দুপুরে মহাখালীতে নিয়মিত ব্রিফিংয়ে তিনি একথা জানান। বলেন, আক্রান্ত নতুন দুইজনের মধ্যে একজন ইতালি ফেরত এবং আরেকজন যুক্তরাষ্ট্র থেকে আসা একজনের সংস্পর্শে ছিল।

এর আগে সোমবার (১৬ মার্চ) নতুন করে তিন জনের শরীরে করোনা ভাইরাস আক্রান্তের কথা জানায় আইইডিসিআর। গতকাল পর্যন্ত এই ভাইরাসে আক্রান্তের সংখ্যা ছিল আটজন।

গত শনিবার (১৪ মার্চ) রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় ব্রিফিংয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক আরও দুজনের আক্রান্ত হওয়ার কথা জানান।

এর আগে ৮ মার্চ দেশে তিন জন করোনা রোগী শনাক্ত হন। এদের মধ্যে দুজন ইতালি ফেরত প্রবাসী ছিলেন। বাকি একজন ছিলেন ওই আক্রান্তদের একজনের স্ত্রী। পরে গত শুক্রবার আইইডিসিআর জানায়, আক্রান্ত তিনজনই সুস্থ হয়েছেন।

এসময় তিনি আরও বলেন, কারো শরীরে কোন লক্ষন বা সন্দেহ হলে আইইডিসিআর বা হাসপাতালে সরাসরি না আসার পরামর্শ দেন তিনি। ব্রিফিং-এ গণমাধ্যমকে কোয়ারান্টাইন এলাকায় না যাওয়ার পরামর্শও দেন তিনি।

Related Articles

Leave a Reply

Close
Close