বিনোদন

দেশে ফিরেই নতুন সিনেমা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ফিরি ফিরি করে পূর্ণিমার সিনেমায় ফেরা হচ্ছিল না। পূর্ণিমা অভিনীত সর্বশেষ সিনেমা ‘লোভে পাপ, পাপে মৃত্যু’ মুক্তি পায় ২০১৪ সালে। সোহানুর রহমান সোহান পরিচালিত সিনেমাটিতে তাঁর সহশিল্পী ছিলেন রিয়াজ ও আমিন খান। এরপর ছোট পর্দা ও উপস্থাপনায় ব্যস্ত থাকলেও বড় পর্দায় দেখা যায়নি পূর্ণিমাকে। মাঝে পেরিয়ে গেছে ৮টি বছর।

যদিও বছর তিন আগে শুরু হয়েছিল নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ সিনেমার কাজ। কিন্তু সেই সিনেমার শুটিং শেষ হয়নি এখনো।

এবার নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হতে চলেছেন পূর্ণিমা। ‘আহারে জীবন’ নামের চলচ্চিত্রটি নির্মাণ করবেন ছটকু আহমেদ। এ বছর সরকারি অনুদান পাওয়া সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন পূর্ণিমা। এর মধ্যে সিনেমার গল্প শুনেছেন অভিনেত্রী। হানিমুন থেকে ফিরে ছটকুকে শিডিউল দেবেন বলেও জানিয়েছেন।

ছটকু বলেন, ‘গল্পের প্রয়োজনেই নায়িকা হিসেবে পূর্ণিমা আমার প্রথম পছন্দ। বরাবরই সে আমাকে সম্মান করে। আমার পরিচালিত সিনেমায় যেমন অভিনয় করেছে, তেমনি আমার লেখা অনেক কাহিনি-চিত্রনাট্যেও তাকে পেয়েছি। এ সিনেমার গল্প শুনে পূর্ণিমা অভিনয়ের জন্য সম্মতি জানিয়েছে। এখন সে হানিমুনে আছে। জানিয়েছে, ঢাকায় ফিরেই সামনের সপ্তাহে আমার সঙ্গে শিডিউল ও অন্যান্য বিষয় নিয়ে বসবে।’

সিনেমার নায়ক হিসেবে চঞ্চল চৌধুরী ও মোশাররফ করিমের সঙ্গে আলোচনা করেছেন ছটকু আহমেদ। তবে এখনো কাউকে চূড়ান্ত করেননি। ছটকু আহমেদ বলেন, ‘পূর্ণিমার সঙ্গে দুজনের একজনকে পেলেই আমার গল্পটা পূর্ণতা পাবে।’

গত ২৭ মে বিয়ের পিঁড়িতে বসেন পূর্ণিমা। বিয়ের দুই মাসের মাথায় ২১ জুলাই খবরটি সংবাদমাধ্যমে প্রকাশ করেন। গত ২৮ জুলাই বর আশফাকুর রহমানকে নিয়ে মধুচন্দ্রিমায় থাইল্যান্ড গিয়েছেন পূর্ণিমা। দু-এক দিনের মধ্যেই ঢাকায় ফিরবেন তাঁরা।

পূর্ণিমার অভিনয়জগতে প্রবেশ শিশুশিল্পী হিসেবে। এরপর সালাউদ্দিন লাভলুর নির্দেশনায় বিজ্ঞাপনচিত্রে মডেল হলে নজরে পড়েন পরিচালকদের। জাকির হোসেন রাজুর ‘এই জীবন তোমার আমার’ দিয়ে নায়িকা হিসেবে প্রথম দর্শকদের সামনে আসেন।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close